খুলনা, বাংলাদেশ | ১৫ চৈত্র, ১৪৩০ | ২৯ মার্চ, ২০২৪

Breaking News

  দক্ষিণ আফ্রিকায় সেতু থেকে খাদে পড়ে বাসে আগুন, নিহত ৪৫
  গাজীপুরের কাপাসিয়ায় গরু চোর সন্দেহে গণপিটুনিতে নিহত ২

ত্রিশ বছর ধরে একসঙ্গে আছেন নাঈম-শাবনাজ

বিনোদন ডেস্ক

ঢাকাই চলচ্চিত্রে নব্বই দশকের জনপ্রিয় জুটি নাঈম-শাবনাজ। পর্দায় তাদের রসায়ন ও অভিনয়গুণ সেই সময় ঝড় তুলেছিল দর্শকহৃদয়ে। একসময় পর্দা থেকে বেরিয়ে বাস্তব জীবনেও ভালোবাসার ঘর বাঁধেন দুই তারকা। কিন্তু ক্যারিয়ারের তুঙ্গে থাকা অবস্থায়ই ইন্ডাস্ট্রি থেকে দূরে চলে যান তারা।

ইন্ডাস্ট্রিতে একসঙ্গে কাজ করতে গিয়েই প্রেমের সম্পর্কে জড়ান তারা। প্রেম থেকে বিয়ে। আর সেই দাম্পত্য জীবনে এখন দু’জন কন্যাসন্তানের অভিভাবক এই জুটি।

জনপ্রিয় এই জুটি প্রায় ত্রিশ বছর ধরে একসঙ্গে থাকছেন। পর্দার মতো বাস্তবজীবনেও হ্যাপি কাপল তকমা পেয়েছেন তারা। আর তাদের ভালোবাসায় মুগ্ধ দর্শক-শুভাকাঙ্ক্ষীরা।

এদিকে যাদের ভালোবাসায় অগুণিত দর্শক মুগ্ধ, তাদের একজন এবার নিজেদের প্রেমে পড়ার কথা জানালেন। বুধবার (৮ মার্চ) শাবনাজ ফেসবুকে নাঈমের একটি ছবি পোস্ট করে অভিনেতার প্রেমে পড়েছিলেন বলে জানান।

অভিনেত্রী ফেসবুক ক্যাপশনে লেখেন, ‘আমি ৩০ বছর আগে এই মানুষটির প্রেমে পড়েছিলাম। সেই ভালোবাসা বেড়েছে যত্ন, শ্রদ্ধা, সাহচর্য, বন্ধুত্ব এবং আরও অনেক কিছুতে। আজ আবারও প্রেমে পড়লাম ,আলহামদুলিল্লাহ্।’

শাবনাজের এই পোস্ট দৃষ্টি এড়ায়নি নেটিজেনদের। সেখানে বিভিন্ন রিঅ্যাকশনে ভড়িয়ে দেয়ার পাশাপাশি তারকা জুটির দাম্পত্য জীবনের জন্য শুভ কামনাও জানিয়েছেন অনেকে।

প্রসঙ্গত, নাঈম-শাবনাজ অভিনীত প্রথম সিনেমা ‘চাঁদনী’ ১৯৯১ সালের ২ অক্টোবর মুক্তি পায়। সিনেমাটি ব্যবসা সফল হওয়া এরপর প্রায় ২০টি সিনেমায় একসঙ্গে দেখা যায় তাদের।

১৯৯৪ সালের ৫ অক্টোবর বিয়েবন্ধনে আবদ্ধ হন নাঈম-শাবনাজ। তাদের সংসারে দুজন কন্যাসন্তান রয়েছে।

খুলনা গেজেট/ এসজেড




খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!