খুলনা, বাংলাদেশ | ১১ বৈশাখ, ১৪৩১ | ২৪ এপ্রিল, ২০২৪

Breaking News

  ৬ দিনের সফরে আজ থাইল্যান্ড যাচ্ছেন প্রধানমন্ত্রী

তাহার বাড়িতে উপহার সামগ্রী নিয়ে বিএনপির নেতৃবৃন্দ

লোহাগড়া প্রতিনিধি

দি লিটল সেইন্ট ইন্টারন্যাশনাল স্কুলের ছাত্রী আননুর জাহান তাহার বাড়িতে উপহার সামগ্রী পাঠিয়েছেন বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান। শুক্রবার নড়াইলের লোহাগড়া উপজেলায় তার বাড়িতে উপসার সামগ্রী তুলে দেন বিএনপির নেতৃবৃন্দ।

এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন খুলনা বিভাগীয় বিএনপির সাংগঠনিক সম্পাদক অনিন্দ্য ইসলাম অমিত, বিএনপির সহ-সাংগঠনিক সম্পাদক বাবু জয়ন্ত কুমার কুন্ডু, যশোর জেলা বিএনপির আহবায়ক অধ্যাপক নার্গিস বেগম, নড়াইল জেলা বিএনপির সভাপতি বিশ্বাস জাহাঙ্গীর আলম, সিনিয়র সহ-সভাপতি জুলফিকার আলী মন্ডল, সাধারন সম্পাদক মনিরুল ইসলাম, যুগ্ম সম্পাদক আলী হাসান, সাংগঠনিক সম্পাদক শাহরিয়ার রিজভী জর্জ, লোহাগড়া উপজেলা বিএনপির আহবায়ক জি এম নজরুল ইসলাম, সদস্য সচিব কাজী সুলতান সেলিম, বিএনপি নেতা আবু হায়াত সাবুসহ নড়াইল জেলা, লোহাগড়া উপজেলা ও পৌর বিএনপি, অঙ্গ ও সহযোগী সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।

উলেখ্য ২৬ মার্চ মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে নড়াইলের লোহাগড়া উপজেলা প্রশাসন কর্তৃক আয়োজিত কুচকাওয়াজ ডিসপ্লে অনুষ্ঠানে যেমন খুশি তেমন সাজো অনুষ্ঠানে দি লিটল সেইন্ট ইন্টারন্যাশনাল স্কুলের ছাত্রী আননুর জাহান তাহা সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়া’র সাজে কুচকাওয়াজ অনুষ্ঠানে অংশ নেয়। পরবর্তীতে ওই স্কুলকে শোকজ করেন লোহাগড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ আজগর আলী। শোকজের চিঠি ও মেয়েটির ছবি মুহুর্তেই ভাইরাল হয় সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে। যা আলোচনা সমালোচনার সৃষ্টি হয় দেশব্যাপি। তার এ সাহসিকতার জন্য প্রশংসিত হয়েছে বিভিন্ন মহলে। সারাদেশের মানুষের মন জয় করে নেয় লোহাগড়ার ছোট্ট মেয়ে আননূর জাহান তাহা। এদিকে তার পরিবারও ছিল চরম আতংক ও নিরাপত্তাহীনতায়। এসময় ঐ পরিবারকে সাহস ও দেখভালের দায়িত্ব নেন নড়াইল জেলা বিএনপি।

খুলনা গেজেট/ এসজেড




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!