খুলনা, বাংলাদেশ | ১৫ চৈত্র, ১৪৩০ | ২৯ মার্চ, ২০২৪

Breaking News

  দক্ষিণ আফ্রিকায় সেতু থেকে খাদে পড়ে বাসে আগুন, নিহত ৪৫
  গাজীপুরের কাপাসিয়ায় গরু চোর সন্দেহে গণপিটুনিতে নিহত ২

বঙ্গবন্ধু এক্সপ্রেসওয়েতে দুর্ঘটনায় ৪ জনের মৃত্যু

গেজেট ডেস্ক

ঢাকা-ভাঙ্গা বঙ্গবন্ধু এক্সপ্রেসওয়ের মুন্সীগঞ্জের শ্রীনগর উপজেলায় পৃথক দুর্ঘটনায় ৪ জন নিহত হয়েছেন। শুক্রবার রাত ৩টা থেকে শনিবার সকাল ৮টার মধ্যে সংঘঠিত দুর্ঘটনায় এদের মৃত্যু হয়।

শ্রীনগর ফায়ার সার্ভিস ও প্রত্যক্ষদর্শীরা জানায়, শুক্রবার রাত ৩টার দিকে এক্সপ্রেসওয়ের সার্ভিস লেনে ষোলঘর এলাকায় পথচারী উজ্জল মৃধাকে (৩৫) দ্রুতগতির একটি গাড়ি চাপা দেয়। ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। উজ্জল মৃধা শ্রীনগর উপজেলার কুকুটিয়া গ্রামের মানিক মৃধার ছেলে। তিনি ভবঘুরে।

রাত সাড়ে ৪টার দিকে শ্রীনগর উপজেলার উমপাড়া এলাকায় ট্রাকচালক হোসেন আলী (৩৮) চাকা মেরামত করার সময় পেছন দিক থেকে অপর একটি ট্রাক তাকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। হোসেন আলীর বাড়ি কুষ্টিয়ার বেড়ামারা উপজেলার ঘোলদাগে গ্রামে।

শনিবার সকাল ৮টার দিকে এক্সপ্রেসওয়ের সার্ভিস লেনে ষোলঘর বাসস্ট্যান্ডে গোপালগঞ্জগামী একটি যাত্রীবাহী বাস থেকে কয়েকজন যাত্রী নামার সময় বিপরীতমুখি আরেকটি বাস তাদেরকে চাপা দেয়। ঘটনাস্থলে অজ্ঞাত একজনের মৃত্যু হয়। আহতদের মধ্যে হাবিবুর রহমান (৬৫) নামে আরেকজনকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকেও মৃত ঘোষণা করেন। হাবিবুরের বাড়ি গোপালগঞ্জের কোটালিপাড়ায়।

এ ব্যাপারে হাঁসাড়া হাইওয়ে থানা পুলিশের অফিসার ইনচার্জ জাকির মোল্লা রাত ৭টার দিকে বলেন, আমরা মোট ৩টা লাশ উদ্ধার করেছি। এর মধ্যে ১টি লাশ তার স্বজনরা নিয়ে গেছে। অপর দুটি লাশ আমরা ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করেছি। এদের মধ্যে একজনের নাম পরিচয় এখনও সনাক্ত করা যায়নি।

খুলনা গেজেট/ এসজেড




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!