খুলনা, বাংলাদেশ | ৭ বৈশাখ, ১৪৩১ | ২০ এপ্রিল, ২০২৪

Breaking News

  চট্টগ্রামে পটিয়ায় বাস-সিএনজি অটো রিকশা সংঘর্ষে নিহত ২
  রাজশাহীতে ট্রাকচাপায় মোটরসাইকেলের ৩ আরোহী নিহত
  জাতীয় পতাকার নকশাকার, জাসদ নেতা বীর মুক্তিযোদ্ধা শিব নারায়ণ দাস মারা গেছেন

ডোপ টেস্টে ফেঁসে চাকুরি নেই ১০ পুলিশ সদস্যের

গেজেট ডেস্ক

ডোপ টেস্টে ফেঁসে গেছেন ৬৮ জন পুলিশ সদস্য। মাদক সেবন প্রমাণিত হওয়ায় এরই মধ্যে চাকুরি থেকে চূড়ান্তভাবে বরখাস্ত হয়েছে ১০ জন পুলিশ সদস্য। ডোপ টেস্টে ধরা পড়ায় কনস্টেবল থেকে উপপরিদর্শক পদমর্যাদার এসব পুলিশ সদস্যের বিরুদ্ধে ব্যবস্থা নিচ্ছে পুলিশ সদর দপ্তর।

রোববার (২২ নভেম্বর) ঢাকা মহানগর পুলিশের গণমাধ্যম ও জনসংযোগ বিভাগ খুদে বার্তা দিয়ে এ তথ্য নিশ্চিত করেছে। ওই খুদে বার্তায় বলা হয়, এখন পর্যন্ত অভিযুক্ত ৬৮ জনের মধ্যে চূড়ান্ত বরখাস্ত করা হয়েছে ১০ জনকে, সাময়িক বরখাস্ত করা হয়েছে ১৮ জনকে। এর বাইরে ৪৩ জনের বিরুদ্ধে বিভাগীয় মামলা রুজু করা হয়েছে। আরও ২৫ জনের বিরুদ্ধে বিভাগীয় ব্যবস্থা প্রক্রিয়াধীন।

অভিযুক্ত ৬৮ জনের মধ্যে ৫০ জনই কনস্টেবল, নায়েক ৫ জন, সহকারি উপপরিদর্শক ৫ জন, সার্জেন্ট ১ জন এবং উপপরিদর্শক ৭ জন। মাদক বিক্রি, মাদক দিয়ে ফাঁসানো ও উদ্ধারকৃত মাদক উদ্ধারের তুলনায় কম দেখিয়ে টাকা নেওয়ার অভিযোগ আনা হয়েছে আরও ২৯ জনের বিরুদ্ধে। তাঁদের মধ্যে ছয়জনের শাস্তি হয়েছে। পুলিশ জানিয়েছে, মাদক বিক্রিতে ১০ জন, সেবনে ৫ জন, মাদক দিয়ে ফাঁসানোয় ১০ জন এবং উদ্ধারকৃত মাদকের চেয়ে কম দেখানোর অভিযোগ আনা হয়েছে ৪ জনের বিরুদ্ধে।

 

খুলনা গেজেট / এআর




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!