খুলনা, বাংলাদেশ | ১১ বৈশাখ, ১৪৩১ | ২৪ এপ্রিল, ২০২৪

Breaking News

  রাঙ্গামাটির সাজেকের উদয়পুর সড়কে ট্রাক খাদে পড়ে ৬ শ্রমিক নিহত
  চাঁদপুরের হবিগঞ্জে ট্রেনে কাটা পড়ে মা ও শিশুর মৃত্যু
  নাটোরের সিংড়া উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি-সম্পাদককে দল থেকে অব্যাহতি

ডুমুরিয়ায় সড়ক দুর্ঘটনায় শিশুসহ নিহত ২

ডুমুরিয়া প্রতিনিধি

খুলনায় দু’টি পৃথক সড়ক দুর্ঘটনায় দু’জনের মৃত্যু হয়েছে। একই ঘটনায় আরও তিনজন আহত হয়েছে। বৃহস্পতিবার (৫ মে ) খুলনা জেলার ডুমুরিয়া উপজেলার দু’টি পৃথকস্থানে এ দুর্ঘটনাটি ঘটে। নিহত ও আহতদের খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

নিহতরা হলেন, ডুমুরিয়া উপজেলার শরীফুল ইসলামের আট মাস বয়সী পুত্র সন্তান ইব্রাহীম ও নড়াইল জেলার আতশ উপজেলার নিতাই বিশ্বাসের ছেলে রনি বিশ্বাস।

ডুমুরিয়া থানার অফিসার ইনচার্জ সেখ কনি মিয়া দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করেছেন।

ডুমুরিয়া থানার এসআই মো: হাসানুজ্জামান বলেন, বৃহস্পতিবার বিকেল সোয়া ৫ টার দিকে ডুমুরিয়া বাজার থেকে একটি ভ্যান মহিলা কলেজের দিকে রওনা হয়। সেখানে গিয়ে ভ্যানটি ঘোরাতে গেলে বিপরীত দিক থেকে আসা দ্রুতগামী প্রাইভেটকার যার নং খুলনা মেট্রো ঘ ১১- ০১৬০ সজোরে ধাক্কা দেয়। ভ্যান থেকে সকল যাত্রী রাস্তার ওপরে ছিটকে পড়ে। এসময় ভ্যানে থাকা শরীফুল ইসলামের আট মাস বয়সী পুত্র সন্তান ঘটনাস্থলে নিহত হয়। আহত হয় ভ্যান চালক ও নিহত ইব্রাহীমের পিতা ও মাতা। তাদের উদ্ধার করে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়।

অপরদিকে খর্ণিয়া ব্রীজ সংলগ্ন বরাতিয়া নামক স্থানে ট্রাকের ধাক্কায় রনি বিশ্বাস নামে এক যুবক নিহত হয়েছে। খর্ণিয়া হাইওয়ে পুলিশের অফিসার ইনচার্জ মেহেদী হাসান বলেন, বিকেল সাড়ে ৫ টার দিকে নিহত যুবক মোটরসাইকেল চালিয়ে ডুমুরিয়ার দিকে যাচ্ছিল। বরাতিয়া নামক স্থানে পৌছালে বিপরীত দিক থেকে আসা একটি দ্রুতগামী ট্রাক তাকে সজোরে ধাক্কা দিলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। নিহত যুবক নড়াইল জেলার আতশ উপজেলার নিতাই বিশ্বাসের ছেলে। ঈদের ছুটিতে তিনি ডুমুরিয়ায় শ্বশুর বাড়িতে বেড়াতে এসেছিলেন।

ডুমুরিয়া থানার অফিসার ইনচার্জ সেখ কনি মিয়া বলেন, দুর্ঘটনার সংবাদ শুনে থানা পুলিশ তাদের উদ্ধার করে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। আহতদের চিকিৎসা দেওয়া হচ্ছে। আর নিহতদের লাশ মর্গে প্রেরণ করা হয়েছে। দুর্ঘটনা কবলিত প্রাইভেটকার আটক করা হয়েছে। এ ব্যাপারে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

খুলনা গেজেট/ টি আই




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!