খুলনা, বাংলাদেশ | ১২ বৈশাখ, ১৪৩১ | ২৫ এপ্রিল, ২০২৪

Breaking News

  রাঙ্গামাটির সাজেকের উদয়পুর সড়কে ট্রাক খাদে পড়ে ৬ শ্রমিক নিহত
  চাঁদপুরের হবিগঞ্জে ট্রেনে কাটা পড়ে মা ও শিশুর মৃত্যু
  নাটোরের সিংড়া উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি-সম্পাদককে দল থেকে অব্যাহতি

ডুমুরিয়ায় যৌতুকের দাবিতে গৃহবধূকে কুপিয়ে জখম 

ডুমুরিয়া (খুলনা) প্রতিনিধি

খুলনার ডুমুরিয়ার মাধবকাঠী গ্রামে মুক্তি মন্ডল (২৮) নামে এক গৃহবধূকে কুপিয়ে গুরুতর জখম করেছে তার স্বামী দেবু মন্ডল (৩৫)। মুমূর্ষু অবস্থায় তিনি ডুমুরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছেন। ঘটনাটি ঘটেছে গত মঙ্গলবার (১৪ মার্চ) বিকেলে মাধবকাঠী গ্রামে। এ ঘটনায় এখনও থানায় কোন মামলা হয়নি।
ভুক্তভোগীর স্বজনরা জানান, গত ১৫ বছর আগে মির্জাপুর গ্রামের হোমিওপ্যাথিক ডাঃ শান্তি রঞ্জন মন্ডলের মেয়ে মুক্তির সাথে পার্শবর্তী মাধবকাঠী গ্রামের নিতাই মন্ডলের একমাত্র ছেলে দেবু মন্ডলের বিয়ে হয়। বিয়ের দেড় বছরের মাথায় তাদের একটি পুত্র সন্তান জন্ম নেয়। বিয়ের পর থেকেই জামাই দেবু নানা তালবাহানায় যৌতুক দাবি করে আসতে থাকে। শান্তি রঞ্জন নগদ টাকাসহ লাখ লাখ টাকার আসবাবপত্র দিয়ে আসছেন। কিন্তু তারপরেও প্রায়ই নানা অজুহাতে মুক্তিকে মারধর করে। গত সোমবার কোন কারণ ছাড়াই ধারালো অস্ত্র দিয়ে মাথায় কুপিয়ে গুরুত্বর জখম করে। এলাকাবাসী গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে  । ডুমুরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। তার মাথায় ৬টি সেলাই দেয়া হয়েছে। এছাড়া গায়ে একাধিক আঘাতের চিহৃ রয়েছে।
ডুমুরিয়া থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ কনি মিয়া বলেন, ঘটনাটি শুনেছি। তবে লিখিত কোন অভিযোগ পাইনি। লিখিত অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!