খুলনা, বাংলাদেশ | ১৪ চৈত্র, ১৪৩০ | ২৮ মার্চ, ২০২৪

Breaking News

  ময়মনসিংহের ত্রিশালে বাসের ধাক্কায় সিএনজিচালিত অটোরিকশার তিন যাত্রী নিহত
  সাবেক সংসদ সদস্য ও সুনামগঞ্জ জেলা বিএনপির সাবেক সভাপতি বীর মুক্তিযোদ্ধা নজির হোসেন মারা গেছেন
  নওগাঁয় বিএসএফের গুলিতে নিহত বাংলাদেশির মরদেহ ফেরত
  যুক্তরাষ্ট্রে পুলিশের গুলিতে বাংলাদেশি তরুণ নিহত

ডুমুরিয়ায় জমি বিরোধের জেরে ২ জনকে কুপিয়ে জখম

ডুমুরিয়া প্রতিনিধি

খুলনার ডুমুরিয়ায় জমি বিরোধের জেরে ২ জনকে কুপিয়ে জখম করেছে দুর্বৃত্তরা। এদের মধ্যে একজনকে আশঙ্কাজনক অবস্থায় খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। সোমবার সকালে এ ঘটনাটি ঘটে।

অহত বিল্লালের অবস্থ আশঙ্কাজনক হওয়ায় খুলনা মেডিকেল কলেজ হাসপাতাল ও অব্দুল্লাহকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভার্তি করা হয়েছে।

এলাকাবাসি সূত্রে জানা গেছে, দীর্ঘ ৪৮ বছে ধরে কুলবাড়িয়া বরাতিয়া মৌজার একটি জমি মোঃ শওকত আলী গাজীর গং ভোগদখল করে আসছে। ৫মে আসাদুল শেখের গংরা হঠাৎ করে জমিটি তাদের দাবি করে রাতের আধারে জবরদখলের চেষ্টা করে। এঘটনায় ডুমুরিয়া উপজেলার মৃত নবু গাজীর ছেলে মোঃ শওকত আলী গাজী একটি লিখিত অভিযোগ দায়ের করেছে।

প্রাপ্ত অভিযোগে জানা গেছে, একই গ্রামের মৃত কালাচাঁদ শেখের ছেলে আসাদুল শেখ ও ইবাদুল শেখ এবং আসাদুল শেখের আজিজুর শেখসহ ৪/৫ জন ব্যক্তি ৫ মে রাত আনুমানিক আড়াইটার সময় দেশীয় অস্ত্রশস্ত্রে সজ্জিত হয়ে তার দীর্ঘদিনের ভোগদখলীয় সম্পত্তি কুলবাড়িয়া বরাতিয়া মৌজা যার জেএল নং-৯১ , খতিয়ান নং আর এস – ২১১৬ , দাগ নং আর এস ৬৯৩৪ , জমির পরিমান – ০.২১ শতক উক্ত জমিতে অনাধিকার প্রবেশ করে লাগানো বেগুন গাছ তুলে ফেলে প্রায় দেড় লক্ষ টাকার ক্ষতি সাধন করেছে।

তারা উক্ত জমিটি জবরদখলের চেষ্টায় চাষ ও মই দিয়ে সেখানে পাটের বীজ বপন করে এবং জমির এক পাশে বাঁশ ও টিন দিয়ে দোচালা ঘর তৈরি করে। এতেও তারা ক্ষান্ত না হয়ে সোমবার সকালে উক্ত নালিশী জমিতে আইন কানুনের প্রতি কোন তোয়াক্কা না করে গায়ের জোরে পাকা ইমারত নির্মাঁণ করতে যায়। এসংবাদে বিল্লাল হোসেন ও আব্দুল্লাহ ঘটনাস্থলে গিয়ে এভাবে ইমারত তৈরির কারণ জানতে চাওয়া মাত্রই পূর্ব পরিকল্পিতভাবে দেশীয় অস্ত্রশস্ত্রে সজ্জিত হয়ে অতর্কিত হামলা করে তাদেরকে কুপিয়ে জখম করা হয়। এতে বিল্লাল হোসেনের মাথা দিয়ে প্রচন্ড রক্তক্ষরণ হয়। গুরুতর আহত অবস্থায় তাকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয় এবং আব্দুল্লাহকে ডুমুরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

খুলনা গেজেট/ এসজেড

 

 




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!