খুলনা, বাংলাদেশ | ১৫ চৈত্র, ১৪৩০ | ২৯ মার্চ, ২০২৪

Breaking News

  দক্ষিণ আফ্রিকায় সেতু থেকে খাদে পড়ে বাসে আগুন, নিহত ৪৫
  গাজীপুরের কাপাসিয়ায় গরু চোর সন্দেহে গণপিটুনিতে নিহত ২

ডুমুরিয়ায় চেতনানাশক প্রয়োগে লুট চক্রের ৮ সদস্য গ্রেপ্তার

ডুমুরিয়া প্রতিনিধি

ডুমুরিয়ায় চেতনানাশক প্রয়োগে লুট চক্রের ৮ সদস্য গ্রেপ্তার করেছে পুলিশ। গ্রেপ্তারের ঘটনায় সংবাদ সম্মেলন করেছেন পুলিশ সুপার মোহাম্মদ মাহবুব হাসান বিপিএম। বৃহস্পতিবার দুপুর ২ টার সময় ডুমুরিয়া থানা পুলিশের আয়োজনে থানা চত্বরে এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়। এসময় উপস্থিত ছিলেন থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সেখ কনি মিয়া।

সংবাদ সম্মেলন তিনি বলেন, ডুমুরিয়া থানা ভারপ্রাপ্ত কর্মকর্তার নেতৃত্বে একটি আভিযানিক দল গোপন সংবাদ ও তথ্য প্রযুক্তির সহায়তায় গত কয়েকদিন ধরে বিভিন্ন জেলায় একাধিকবার অভিযান পরিচালনা করে আন্তঃজেলা ডাকাত দলের আট সদস্যকে গ্রেপ্তার করে। এ সময় তাদের কাছ থেকে একজোড়া স্বর্ণের রুলি, চারটি স্বর্ণের আংটি, একজোড়া রৌপ্যের পায়ের নুপুর, একজোড়া রৌপ্যের চুরি, একটি স্বর্ণের চুড়ি, একটি স্বর্ণের চেইন, একটি ১০০ সিসি ডিসকভার মোটরসাইকেল উদ্ধার ও তাদের ব্যবহৃত সাতটি মোবাইলফোন জব্দ করে পুলিশ। এ ঘটনায় গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে ডুমুরিয়া থানায় পৃথক পৃথক দুটি মামলা করা হয়েছে এবং আসামিদের আদালতে প্রেরণ করে রিমান্ড চাওয়া হয়েছে।

গ্রেপ্তারকৃত আসামিরা হলেন, সাতক্ষীরা জেলার ধুলহর বেড়বাড়ি গ্রামের মৃত জামাল উদ্দিন গাজীর ছেলে মোঃ আলমগীর হোসেন, পাটকেলঘাটা থানার চৌগাছা গ্রামের মৃত শেখ আলফাজ উদ্দিনের ছেলে শেখ পলাশ আহমেদ, ডুমুরিয়া উপজেলার গুটুদিয়া গ্রামের রুহুল আমিন শেখের ছেলে শেখ আরিফুল ইসলাম, যশোর জেলার ঝিকরগাছা উপজেলার মৃত গোলাম আলী ছেলে মোঃ রমজান আলী মনা, আশাশুনি থানার রাধারআটি গ্রামের সামাদ মিস্ত্রির ছেলে সুমন মিস্ত্রি, তালা উপজেলার জেঠুয়া গ্রামের মৃত সামেদ আলী আকুঞ্জির ছেলে জিয়াউর আকুঞ্জি, যশোর জেলার বেনাপোল পোর্ট থানার কায়েড়া গ্রামের মৃত বজলু মোড়লের ছেলে শরিফুল ইসলাম ও একই উপজেলার কাগজপুকুর গ্রামের মৃত আজগর আলীর ছেলে মোঃ আবুল হোসেন। এসময় স্থানীয় সংবাদকর্মীরা উপস্থিত ছিলেন।

খুলনা গেজেট/ এসজেড




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!