খুলনা, বাংলাদেশ | ১২ বৈশাখ, ১৪৩১ | ২৫ এপ্রিল, ২০২৪

Breaking News

  নোয়াখালীর হাতিয়ায় ১২ নাবিকসহ কার্গো জাহাজ ডুবি
  অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঘোষণা চুয়েট; শিক্ষার্থীদের হল ছাড়ার নির্দেশ
  প্রতিবাদে বাসে আগুন ও প্রশাসনিক ভবনে তালা
  আগামী রোববার থেকে শিক্ষাপ্রতিষ্ঠান খোলার প্রস্তুতি, ৪ মে শনিবারও শ্রেণী কার্যক্রম চালু থাকবে : শিক্ষা মন্ত্রণালয়
  সাতক্ষীরায় সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল চালক নিহত

ডুমুরিয়ায় একই স্থানে বিএনপি-যুবলীগের সমাবেশ

নিজস্ব প্রতিবেদক

আগামী ১২ জানুয়ারি খুলনার ডুমুরিয়া উপজেলার স্বাধীনতা চত্বরে গণসমাবেশের বিএনপির কেন্দ্র ঘোষিত কর্মসূচি রয়েছে। বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার মুক্তি ও সুচিকিৎসার জন্য বিদেশে পাঠানোর দাবিতে এ সমাবেশ করার কথা রয়েছে। কিন্তু একই স্থানে ওই সময়ে বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালনের কর্মসুচি ঘোষণা করেছে যুব ও ছাত্রলীগ। ফলে পুলিশের অনুমতি পায়নি বিএনপি।

আজ সোমবার দুপুর ১২টায় খুলনার কেডি ঘোষ রোডস্থ দলীয় কার্যালয়ে প্রেস ব্রিফিংয়ে এসব তথ্য জানিয়েছেন জেলা বিএনপির আহবায়ক আমীর এজাজ খান।

যে কোনমূল্যে নির্ধারিত সময়ে ডুমুরিয়া স্বাধীনতা চত্বরে গণসমাবেশ করার হবে বলে দৃঢ়তা প্রকাশ করে আমীর এজাজ বলেন, ডুমুরিয়া স্বাধীনতা চত্বরে অনুষ্ঠিতব্য সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন বিএনপির জাতীয় স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায়। বিশেষ অতিথি থাকবেন চেয়ারপারসনের উপদেষ্টামন্ডলীর সদস্য মশিউর রহমান ও মহানগর বিএনপির আহবায়ক অ্যাড. শফিকুল আলম মনা।

তিনি আরও বলেন, গতকাল ডুমুরিয়া থানার ওসি তাদের সাথে চরম অসৌজন্যমূলক আচরণ করেছেন। গত রাতে উপজেলা বিএনপির আহবায়ক মোশাররফ হোসেন মফিজ, ভাইস-চেয়ারম্যান গাজী আব্দুল হালিমের বাড়ীতে পুলিশ তল্লাশি চালিয়েছে। ডুমুরিয়ায় নেতাকর্মীদের হয়রানি করা হচ্ছে বলে অভিযোগ করেছেন তিনি।

প্রেস ব্রিফিংয়ে উপস্থিত ছিলেন- নগর বিএনপির সিনিয়র যুগ্ম-আহবায়ক তরিকুল ইসলাম জহির, সদস্য সচিব শফিকুল ইসলাম তুহিন ও জেলার সদস্য সচিব এসএম মনিরুল হাসান বাপ্পী, যুগ্ম-আহবায়ক শেখ আবু হোসেন বাবু প্রমুখ।




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!