খুলনা, বাংলাদেশ | ৬ বৈশাখ, ১৪৩১ | ১৯ এপ্রিল, ২০২৪

Breaking News

  রাজশাহীতে ট্রাকচাপায় মোটরসাইকেলের ৩ আরোহী নিহত
  ঢাকা শিশু হাসপাতালে লাগা আগুন নিয়ন্ত্রণে এনেছে ফায়ার সার্ভিসের পাঁচটি ইউনিট
  রাজধানীর খিলগাঁওয়ে হাত বাঁধা অবস্থায় যুবকের ঝুলন্ত মরদেহ উদ্ধার
  জাতীয় পতাকার নকশাকার, জাসদ নেতা বীর মুক্তিযোদ্ধা শিব নারায়ণ দাস মারা গেছেন
খুলনায় বিএনপির মূল্যায়ন সভায় হেলাল

১০ ডিসেম্বরের মহাসমাবেশ থেকে সরকারের পতন ঘন্টা বাজবে (ভিডিও)

নিজস্ব প্রতিবেদক

বিএনপি জনগণকে সাথে নিয়ে রাজনীতি করা প্রকাশ্য সংগঠন। চাইলেই বিএনপিকে হেফাজতের কায়দায় মোকাবেলা করা যাবেনা। খুলনার মানুষ ২২ অক্টোবর সরকারকে লাল কার্ড দেখিয়ে দিয়েছে। ১০ ডিসেম্বর রাজধানীর মহাসমাবেশ থেকে সরকারের পতনের ঘন্টাধ্বনি বাজানো হবে।

বৃহস্পতিবার খুলনায় বিএনপি আয়োজিত এক সভায় প্রধান অতিথির বক্তৃতায় দলের কেন্দ্রীয় নির্বাহী কমিটির তথ্য বিষয়ক সম্পাদক আজিজুল বারী হেলাল এ কথা বলেন। খুলনা বিভাগীয় গণসমাবেশ সফল করায় মহানগর ও জেলা বিএনপি যৌথভাবে ধন্যবাদ জ্ঞাপন সভা আহবান করে।

মহানগর বিএনপির আহবায়ক শফিকুল আলম মনার সভাপতিত্বে সভায় স্বাগত বক্তব্য রাখেন খুলনা বিএনপির সদস্য রকিবুল ইসলাম বকুল।

সভায় বক্তারা বলেন, খুলনার কর্মসূচিতে অংশ নিতে গিয়ে যারা আহত হয়েছেন ভারপ্রাপ্ত চেয়ারম্যানের নির্দেশে তাদের সবাইকে চিকিৎসা সহায়তা প্রদান করা হয়েছে। অনেকের সাথে তিনি নিজে কথা বলেছেন। দলের সিনিয়র যুুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী আহতদের দেখতে খুলনা এসেছেন। যারা কারাগারে ছিলেন তাদের মুক্তির ব্যবস্থা করা হয়েছে। আজও ৭০ জনকে হাইকোর্ট থেকে জামিন করানো হচ্ছে।

সভায় প্রধান বক্তা ছিলেন জেলা বিএনপির আহবায়ক আমীর এজাজ খান। মহানগর বিএনপির সদস্য সচিব শফিকুল আলম তুহিন ও জেলার সদস্য সচিব মনিরুল হাসান বাপ্পীর সঞ্চালনায় সভায় বক্তব্য রাখেন বাগেরহাট জেলা বিএনপির সদস্য সচিব মোজাফফর হোসেন আলম, মহানগর সিনিয়র যুগ্ম আহবায়ক মোঃ তারিকুল ইসলাম জহীর, জেলার আবু হোসেন বাবু, কাজী মোঃ রাশেদ. সৈয়দা রেহানা ঈসা ও ফখরুল আলম। সভার শুরুতে পবিত্র কোরআন তেলাওয়াত করেন মাওলানা আবু নাঈম।

খুলনা গেজেট/ টি আই




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!