খুলনা, বাংলাদেশ | ৬ বৈশাখ, ১৪৩১ | ১৯ এপ্রিল, ২০২৪

Breaking News

  জাতিসংঘে ফিলিস্তিনের সদস্যপদ আটকে দিল যুক্তরাষ্ট্র

ডিজিটাল নিরাপত্তা আইনের মামলায় সাংবাদিক ফজলে এলাহী গ্রেপ্তার

গেজেট ডেস্ক

রাঙ্গামাটিতে ডিজিটাল নিরাপত্তা আইনের মামলায় দৈনিক পার্বত্য চট্টগ্রাম ও পাহাড় টোয়েন্টিফোর ডটকমের সম্পাদক ফজলে এলাহীকে গ্রেপ্তার করেছে পুলিশ। মঙ্গলবার (৭ জুন) সন্ধ্যায় শহরের এডিসি হিলের নিজ বাসা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। বুধবার (৮ জুন) সকালে তাকে আদালতে তোলা হবে বলে জানিয়েছে পুলিশ। ফজলে এলাহী বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম, এনটিভি ও কালেরকণ্ঠের রাঙ্গামাটি জেলা প্রতিনিধি হিসেবেও কর্মরত আছেন।

রাঙ্গামাটি কোতোয়ালি থানা পুলিশের উপপরিদর্শক (এসআই) সাগর বলেন, ঊর্ধ্বতন মহলের নির্দেশে ওয়ারেন্টভুক্ত আসামি হিসেবে ফজলে এলাহীকে গ্রেপ্তার করা হয়েছে।

কোতোয়ালি থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কবির হোসেন বলেন, চট্টগ্রাম সাইবার ট্রাইব্যুনাল থেকে একটি ওয়ারেন্ট আদালতের মাধ্যমে থানায় আসার পর দৈনিক পার্বত্য চট্টগ্রাম পত্রিকার সম্পাদক ফজলে এলাহীকে গ্রেপ্তার করা হয়েছে। তবে মামলার বিষয়ে তাৎক্ষণিক বিস্তারিত জানাতে পারেননি ওসি।

রাঙ্গামাটির পুলিশ সুপার মীর মোদদাছ্ছের হোসেন বলেন, মামলার বিষয়ে বিস্তারিত কিছু জানি না। আদালত থেকে একটি ওয়ারেন্টের প্রেক্ষিতে তাকে গ্রেপ্তার করা হয়।

রাঙ্গামাটির জেলা প্রশাসক মিজানুর রহমান বলেন, আমি বিষয়টা জেনেছি। খোঁজখবর নিচ্ছি।

জানা গেছে, ২০২০ সালে রাঙ্গামাটির সংরক্ষিত নারী আসনের সাবেক সংসদ সদস্য ফিরোজা বেগম চিনুর মেয়ে নাজনীন আনোয়ার জেলা প্রশাসকের কাছ থেকে ডিসি বাংলো পার্কের একটি জায়গা রেস্টুরেন্টের জন্য লিজ নেন। এ নিয়ে জেলা প্রশাসকের সঙ্গে নাজনীন আনোয়ারের ঝামেলা হয়। বিষয়টি নিয়ে দৈনিক পার্বত্য চট্টগ্রামে সংবাদ প্রকাশ করেন ফজলে এলাহী। এতে নাজনীন আনোয়ার ফজলে এলাহীর বিরুদ্ধে অভিযোগ করেন। সেই অভিযোগটি এতদিন প্রক্রিয়াধীন ছিল।

এরই মধ্যে নাজনীন আনোয়ার অভিযোগটি চট্টগ্রামের সাইবার ট্রাইব্যুনালে স্থানান্তর করেন। অভিযোগটি মামলা হিসেবে নিয়ে আজ চট্টগ্রাম থেকে ওয়ারেন্ট ইস্যু হওয়ার পরপরই কোতোয়ালি থানা পুলিশ ফজলে এলাহীকে গ্রেপ্তার করে।




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!