খুলনা, বাংলাদেশ | ১৫ চৈত্র, ১৪৩০ | ২৯ মার্চ, ২০২৪

Breaking News

  ময়মনসিংহের ত্রিশালে বাসের ধাক্কায় সিএনজিচালিত অটোরিকশার তিন যাত্রী নিহত
  সাবেক সংসদ সদস্য ও সুনামগঞ্জ জেলা বিএনপির সাবেক সভাপতি বীর মুক্তিযোদ্ধা নজির হোসেন মারা গেছেন
  নওগাঁয় বিএসএফের গুলিতে নিহত বাংলাদেশির মরদেহ ফেরত
  যুক্তরাষ্ট্রে পুলিশের গুলিতে বাংলাদেশি তরুণ নিহত

মাদক উদ্ধারের ঘটনায় ডা: সুমন রায়কে স্বাচিপ থেকে অব্যাহতি

নিজস্ব প্রতিবেদক

খুলনা মেডিকেল কলেজ হাসপাতালের সামনে থাকা ‘হেলথ গার্ডেন’ নামের একটি বেসরকারি ক্লিনিক থেকে বিপুল পরিমাণ ইয়াবা, গাঁজা এবং নগদ টাকা উদ্ধার হয়। যে চেম্বার থেকে এগুলোর উদ্ধার করা হয় সেটি ব্যবহার করতেন স্বাধীনতা চিকিৎসক পরিষদের (স্বাচিপ) খুলনা জেলা শাখার যুগ্ম সাধারণ সম্পাদক ডা: সুমন রায়। ঘটনাস্থল থেকে দুইজনকে আটকসহ সুমন রায়ের বিরুদ্ধে মামলা হয়েছে। নগরীর টক অব টা টাউন চিকিৎসকের চেম্বারের মাদকের আখঁড়া।

এদিকে স্বাধীনতা চিকিৎসক পরিষদের (স্বাচিপ) খুলনা জেলা শাখার এক জরুরী সভার সিদ্ধান্তে ডা: সুমন রায়কে স্বাচিপের খুলনা জেলা শাখার সকল কার্যক্রম থেকে সাময়িকভাবে অব্যাহতি প্রদানসহ গঠনতন্ত্র মোতাবেক পরবর্তী ব্যবস্থা নেওয়ার জন্য কেন্দ্রীয় স্বাচিপকে অব্যাহিত করা হয়েছে। স্বাচিপের খুলনা জেলা শাখার সাধারণ সম্পাদক ডা: মো: মেহেদী নেওয়াজ বুধবার রাত সাড়ে ৮টায় বিষয়টি নিশ্চিত করেছেন।

উল্লেখ্য, গত সোমবার ৯ নভেম্বর সন্ধ্যায় ডা: সুমন রায়ের চেম্বারে অভিযান চালিয়ে মাদক নিয়ন্ত্রণ অধিদপ্তর ও জেলা প্রশাসকের নির্বাহী ম্যাজিষ্ট্রেট। এসময় তার চেম্বার থেকে ১ হাজার ৬৫০ পিস ইয়াবা উদ্ধার করা হয়েছে। এছাড়া ৫০ গ্রাম গাঁজা এবং গাঁজা ও ইয়াবা সেবনের সরঞ্জামাদিসহ ১ লাখ ৩০ হাজার টাকাও উদ্ধার করা হয়েছে। আটক করা হয় আসাদুজ্জামান হিরা ও অথৈ নামের দুই কর্মচারীকে। ঘটনায় স্বাচিপ নেতা ডা. সুমন ও তার সহযোগী আসাদুজ্জামান হিরার নামে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করা হয়েছে। এ ঘটনায় আটক নারী সহকারী অথৈকে ৭ মাসের জেল ও ৫০০ টাকা জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত। একই সঙ্গে চেম্বারটি সিলগালা করা হয়েছে।

 

খুলনা গেজেট / নূর




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!