খুলনা, বাংলাদেশ | ১২ বৈশাখ, ১৪৩১ | ২৫ এপ্রিল, ২০২৪

Breaking News

  নোয়াখালীর হাতিয়ায় ১২ নাবিকসহ কার্গো জাহাজ ডুবি
  অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঘোষণা চুয়েট; শিক্ষার্থীদের হল ছাড়ার নির্দেশ
  প্রতিবাদে বাসে আগুন ও প্রশাসনিক ভবনে তালা
  আগামী রোববার থেকে শিক্ষাপ্রতিষ্ঠান খোলার প্রস্তুতি, ৪ মে শনিবারও শ্রেণী কার্যক্রম চালু থাকবে : শিক্ষা মন্ত্রণালয়
  সাতক্ষীরায় সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল চালক নিহত

ডাকাতির প্রস্তুতিকালে অস্ত্র ও গুলিসহ ৩ ডাকাত আটক

নিজস্ব প্রতিবেদক, সাতক্ষীরা

সাতক্ষীরার দেবহাটায় ডাকাতির প্রস্তুতিকালে আগ্নেয়াস্ত্র, রামদাসহ ডাকতি কাজে ব্যবহৃত বিভিন্ন সরঞ্জামাদিসহ তিন ডাকাতকে আটক করছে পুলিশ। শুক্রবার (৪ নভেম্বর) ভোর রাতে দেবহাটার নওয়াপাড়া ইউনিয়নের দেবিশহর এলাকা থেকে তাদের আটক করা হয়। এসময় তাদের কাছ থেকে ১টি কাটা রাইফেল, ৭ রাউন্ড গুলি, ২টি রামদা ও ১টি রাউডিসহ অন্যান্য সরাঞ্জাম উদ্ধার করা হয়। শুক্রবার সন্ধ্যায় দেবহাটা থানা পুলিশের এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

আটককৃতরা হলেন, সাতক্ষীরার দেবহাটা উপজেলার নোড়ারচক গ্রামের ওমর আলী গাজীর ছেলে শরিফুল ইসলাম গাজী, খলিসাখালী গ্রামের মৃত আবু বক্কর গাজীর ছেলে কামরুল গাজী ও কালিগঞ্জ উপজেলার ভাঙ্গানমারি গ্রামের মৃত আনছার আলী সরদারের ছেলে মুরশিদ আলী সরদার।

দেবহাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শেখ ওবায়দুল্লাহ জানান, দেবহাটা থানার নওয়াপাড়া ইউনিয়নের দেবিশহর গ্রামের জনৈক মৃত অনিল স্বর্নকারের পরিত্যক্ত বাড়ির পূর্ব পার্শ্বে আম বাগানের মধ্যে একটি সংঘবদ্ধ ডাকাত দল ডাকাতির প্রস্তুতি নিচ্ছে এমন গোপন সংবাদের ভিত্তিতে সেখানে অভিযান চালানো হয়। এ সময় সেখান থেকে উক্ত তিন ডাকাতকে আটক করা হয়। তাদের কাছ থেকে ১টি কাটা রাইফেল, ৭ রাউন্ড গুলি, ২টি রামদা ও ১টি রাউডিসহ অন্যান্য সরাঞ্জাম উদ্ধার করা হয়।

ওসি জানান, গেল বছরের ১০ সেপ্টেম্বর ভোররাতে মুহুর্মহু গুলি ও বোমা বর্ষনের মধ্যদিয়ে মৎস্যঘের অধ্যুর্ষিত খলিশাখালিতে ১৩’শ বিঘা ব্যাক্তি মালিকানাধীন রেকর্ডিয় জমি জবরদখলে নেয় আটক তিন ডাকাতসহ কয়েক’শ ভূমিদস্যু, ডাকাত ও সন্ত্রাসীরা। এরপর থেকে ওই জনপদকে তারা অপরাধ কর্মকান্ডের আঁখড়া করে তুলেছিল। এসব সন্ত্রাসীরা দিনের বেলায় খলিশাখালিতে আত্মগোপনে থাকতো এবং রাত নামলেই এলাকায় ডাকাতিসহ দস্যুতা করে বেড়াতো।

তিনি আরো জানান, এঘটনায় আটক তিন ডাকাতের বিরুদ্ধে দেবহাটা থানায় একটি অস্ত্র ও একটি ডাকাতির প্রস্তুতি মামলা দায়েরের পর তাদেরকে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!