খুলনা, বাংলাদেশ | ১২ বৈশাখ, ১৪৩১ | ২৫ এপ্রিল, ২০২৪

Breaking News

  নোয়াখালীর হাতিয়ায় ১২ নাবিকসহ কার্গো জাহাজ ডুবি
  অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঘোষণা চুয়েট; শিক্ষার্থীদের হল ছাড়ার নির্দেশ
  প্রতিবাদে বাসে আগুন ও প্রশাসনিক ভবনে তালা
  আগামী রোববার থেকে শিক্ষাপ্রতিষ্ঠান খোলার প্রস্তুতি, ৪ মে শনিবারও শ্রেণী কার্যক্রম চালু থাকবে : শিক্ষা মন্ত্রণালয়
  সাতক্ষীরায় সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল চালক নিহত

টেস্ট খেলতে একই ফ্লাইটে চট্টগ্রামে বাংলাদেশ ও পাকিস্তান দল

ক্রীড়া প্রতিবেদক

দুই ম্যাচের টেস্ট সিরিজের প্রথম ম্যাচটি খেলতে ইতোমধ্যে চট্টগ্রামে উড়াল দিয়েছে বাংলাদেশ ও পাকিস্তান টেস্ট দল। একই ফ্লাইটে ঢাকা থেকে চট্টগ্রাম গিয়েছেন দুই দলের ক্রিকেটাররা।

বাংলাদেশ ও পাকিস্তানের মধ্যকার দুই ম্যাচের টেস্ট সিরিজের প্রথম ম্যাচটি শুরু হবে আগামী ২৬ নভেম্বর। ম্যাচটি অনুষ্ঠিত হবে চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়াম। সিরিজের প্রথম টেস্ট ম্যাচটি খেলতে দুপুর ২টা ৪৫ মিনিটে একটি চার্টার্ড ফ্লাইটে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে চট্টগ্রামের উদ্দেশে উড়াল দিয়েছে দুই দল।

বুধবার (২৪ নভেম্বর) চট্টগ্রামে প্রথমে অনুশীলন করবে পাকিস্তান দল। সকাল ১০টা থেকে দুপুর ১টা পর্যন্ত তিন ঘণ্টা অনুশীলনে সময় কাটাবে সফরকারীরা। একই দিন দুপুর দেড়টা থেকে বিকাল ৪টা ৩০ মিনিট পর্যন্ত অনুশীলন করবে মুমিনুল হকের দল। ২৫ নভেম্বর বাংলাদেশ দল সকালে এবং পাকিস্তান দল দুপুরে অনুশীলন করবে।

২৬ নভেম্বর থেকে ৩০ নভেম্বর পর্যন্ত প্রথম টেস্ট ম্যাচ শেষে আগামী ১ ডিসেম্বর দুপুর ২টা ৩০ মিনিটে একটি চার্টার্ড ফ্লাইটে একসাথেই চট্টগ্রাম থেকে ঢাকায় ফিরবে বাংলাদেশ ও পাকিস্তান। সিরিজের দ্বিতীয় টেস্ট ম্যাচটি শুরু হবে ৪ ডিসেম্বর।

প্রথম টেস্টের জন্য বাংলাদেশ দল : মুমিনুল হক (অধিনায়ক), সাদমান ইসলাম, সাইফ হাসান, নাজমুল হোসেন শান্ত, মুশফিকুর রহিম, লিটন দাস, নুরুল হাসান সোহান, মেহেদী হাসান মিরাজ, নাঈম হাসান, তাইজুল ইসলাম, এবাদত হোসেন, আবু জায়েদ রাহী, ইয়াসির আলী, মাহমুদুল হাসান জয়, রেজাউর রহমান রেজা ও সাকিব আল হাসান (ফিট থাকা সাপেক্ষে)।

একনজরে পাকিস্তান টেস্ট দল : বাবর আজম (অধিনায়ক), আব্দুল্লাহ শফিক, আবিদ আলী, আজহার আলী, ফাওয়াদ আলম, ইমাম উল হক, কামরান গোলাম, সউদ শাকিল, মোহাম্মদ রিজওয়ান (উইকেটরক্ষক), সরফরাজ আহমেদ (উইকেটরক্ষক), ফাহিম আশরাফ, মোহাম্মদ নাওয়াজ, বিলাল আসিফ, হাসান আলী, মোহাম্মদ আব্বাস, নাসিম শাহ, নোমান আলী, সাজিদ খান, শাহীন শাহ আফ্রিদি ও জাহিদ মাহমুদ।

 

খুলনা গেজেট/এনএম




খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!