খুলনা, বাংলাদেশ | ৬ বৈশাখ, ১৪৩১ | ১৯ এপ্রিল, ২০২৪

Breaking News

  রাজশাহীতে ট্রাকচাপায় মোটরসাইকেলের ৩ আরোহী নিহত
  ঢাকা শিশু হাসপাতালে লাগা আগুন নিয়ন্ত্রণে এনেছে ফায়ার সার্ভিসের পাঁচটি ইউনিট
  রাজধানীর খিলগাঁওয়ে হাত বাঁধা অবস্থায় যুবকের ঝুলন্ত মরদেহ উদ্ধার
  জাতীয় পতাকার নকশাকার, জাসদ নেতা বীর মুক্তিযোদ্ধা শিব নারায়ণ দাস মারা গেছেন

টুইটারের পর কাজও হারালেন কঙ্গনা

বিনোদন ডেস্ক

বলিউড অভিনেত্রী কঙ্গনা রনৌতের ভক্তদের জন্য ফের দুঃসংবাদ। টুইটার হারানোর পর এবার কাজও হারালেন। দুই বিখ্যাত ফ্যাশন ডিজাইনার তাঁর সঙ্গে কাজ করবেন না বলে ঘোষণা দিয়েছেন প্রকাশ্যে।

সিনে পর্দার বাইরে সব সময় আলোচনায় থাকতে পছন্দ করেন বলিউড অভিনেত্রী কঙ্গনা রনৌত। তাই তো বিশ্বের যেকোনো প্রান্তের যেকোনো ইস্যুতে নিজের মন্তব্য প্রকাশ করে আলোচনায় থাকতে চান। এ জন্য তাঁকে অনেকে ‘বিতর্কের রানি’ বলেও আখ্যা দেন। আর তাঁর এই মন্তব্য প্রকাশের অন্যতম হাতিয়ার হচ্ছে মাইক্রো-ব্লগিং সাইট টুইটার।

একাধিক বিতর্কিত টুইট করায় গতকাল কঙ্গনার অ্যাকাউন্ট সাময়িকভাবে স্থগিত করে টুইটার কর্তৃপক্ষ। সম্প্রতি পশ্চিমবঙ্গের বিধানসভা নির্বাচন ও মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে নিয়ে একের পর এক টুইট করতে দেখা যায় কঙ্গনাকে। এক টুইটে মমতাকে ‘আহত বাঘিনী’র সঙ্গে তুলনা করেন তিনি।

মঙ্গলবার দুই প্রখ্যাত ফ্যাশন ডিজাইনার আনন্দ ভূষণ ও রিমঝিম ডাদু সামাজিক পাতায় কঙ্গনার সঙ্গে তাঁদের আগামী বেশ কিছু কাজ বাতিল বলে ঘোষণা করেন। শুধু তা-ই নয়, এর আগে যা যা কাজ করেছেন কঙ্গনার সঙ্গে, তাও নেটমাধ্যম থেকে সরিয়ে দেওয়ার কথা জানান।

এদিকে, টুইটার অ্যাকাউন্ট স্থগিত হওয়ার পর গতকাল ইনস্টাগ্রামে ভিডিও পোস্ট দিয়ে কঙ্গনা একে ‘গণতন্ত্রের মৃত্যু’ আখ্যা দিয়েছেন। পোস্টে আগের মতোই ‘#বেঙ্গলবার্নিং’ হ্যাশট্যাগ ব্যবহার করেছেন কঙ্গনা।

আনন্দবাজার পত্রিকার খবর, পশ্চিমবঙ্গের বিধানসভা নির্বাচনে বিজেপির হারের পর একাধিক টুইট করেছিলেন কঙ্গনা রনৌত। প্রত্যেকটি টুইট যে তাঁর পছন্দের দলকে সমর্থন করে লেখা, তা বলার অপেক্ষা রাখে না। একটি টুইটে পশ্চিমবঙ্গকে কাশ্মীরের সঙ্গেও তুলনা করেন কঙ্গনা। তাঁর দাবি, যেসব জায়গায় বিজেপি জয়ী হয়েছে, সেখানে কোনো হিংসামূলক কার্যকলাপ দেখা যায়নি। তবে বাংলায় তৃণমূল ক্ষমতায় আসার পরেই শুরু হয়েছে হত্যাযজ্ঞ।

কঙ্গনা রনৌতকে আগামীতে ‘থালাইভি’ সিনেমায় দেখা যাবে। সিনেমাটি হিন্দি, তামিল ও তেলেগু ভাষায় মুক্তি পাবে। এ এল বিজয় পরিচালিত এ সিনেমায় কঙ্গনা ছাড়াও গুরুত্বপূর্ণ ভূমিকায় রয়েছেন অরবিন্দ স্বামী, প্রকাশ রাজ, মধু ও ভাগ্যশ্রী।

 

খুলনা গেজেট/এনএম




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!