খুলনা, বাংলাদেশ | ৭ বৈশাখ, ১৪৩১ | ২০ এপ্রিল, ২০২৪

Breaking News

  চলচ্চিত্র শিল্পী সমিতির নতুন সভাপতি মিশা, সাধারণ সম্পাদক ডিপজল

টি-২০ বিশ্বকাপের পরবর্তী আসর অস্ট্রেলিয়ায়, ৭ ভেন্যু চূড়ান্ত

ক্রীড়া প্রতিবেদক

আইসিসি টি-টোয়েন্টি বিশ্বকাপের পরের আসর বসবে অস্ট্রেলিয়ায়। আর এই টুর্নামেন্টের ৪৫টি ম্যাচের জন্য সাতটি ভেন্যুর তালিকা প্রকাশ করা হয়েছে। ফাইনাল ম্যাচটি অনুষ্ঠিত হবে মেলবোর্নে।

২০২০ সালেই অস্ট্রেলিয়ায় টি-টোয়েন্টি বিশ্বকাপ আয়োজনের কথা ছিল। তবে করোনাভাইরাসের কারণে দুই বছর পিছিয়ে, ২০২২ বিশ্বকাপের আয়োজক হিসেবে দায়িত্ব পায় বর্তমান চ্যাম্পিয়নরা। টি-টোয়েন্টি বিশ্বকাপের পরের আসরের ম্যাচগুলো হবে সাত ভেন্যু- অ্যাডিলেড, ব্রিসবেন, গিলং, হোবার্ট, মেলবোর্ন, পার্থ ও সিডনিতে।

এই সাত ভেন্যুতে সর্বমোট অনুষ্ঠিত হবে ৪৫টি ম্যাচ। মেলবোর্নে ফাইনাল বাদে সেমিফাইনালের ম্যাচগুলো অনুষ্ঠিত হবে সিডনি ক্রিকেট গ্রাউন্ড ও অ্যাডিলেড ওভালে। ২০১৫ এর পর আইসিসির কোন ইভেন্ট আয়োজকের দায়িত্ব পেয়েছে অস্ট্রেলিয়া। যে কারণে মুখিয়ে আছেন ‘হেড অব ইভেন্টস’ ক্রিস টেটলি।

অষ্টম টি-টোয়েন্টি বিশ্বকাপের আসর শুরু হবে আগামী বছরের ১৩ অক্টোবর। টুর্নামেন্টটি শেষ হবে ১৩ নভেম্বর। অস্ট্রেলিয়া বিশ্বকাপে সরাসরি খেলবে ইংল্যান্ড, অস্ট্রেলিয়া, ভারত, পাকিস্তান, নিউজিল্যান্ড, দক্ষিণ আফ্রিকা, আফগানিস্তান ও বাংলাদেশ। নামিবিয়া, স্কটল্যান্ডের পাশাপাশি রাউন্ড-১ এ খেলবে ওয়েস্ট ইন্ডিজ ও শ্রীলঙ্কা।

খুলনা গেজেট/ এস আই




খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!