খুলনা, বাংলাদেশ | ১২ বৈশাখ, ১৪৩১ | ২৫ এপ্রিল, ২০২৪

Breaking News

  নোয়াখালীর হাতিয়ায় ১২ নাবিকসহ কার্গো জাহাজ ডুবি
  অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঘোষণা চুয়েট; শিক্ষার্থীদের হল ছাড়ার নির্দেশ
  প্রতিবাদে বাসে আগুন ও প্রশাসনিক ভবনে তালা
  আগামী রোববার থেকে শিক্ষাপ্রতিষ্ঠান খোলার প্রস্তুতি, ৪ মে শনিবারও শ্রেণী কার্যক্রম চালু থাকবে : শিক্ষা মন্ত্রণালয়
  সাতক্ষীরায় সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল চালক নিহত

টি-টোয়েন্টি বিশ্বকাপের দল ঘোষণা করল ভারত

ক্রীড়া ডেস্ক

আগামী অক্টোবর-নভেম্বরে সংযুক্ত আরব আমিরাত ও ওমানে হবে টি-টোয়েন্টি বিশ্বকাপ। এই টুর্নামেন্টের জন্য দল ঘোষণা করেছে ভারত। ১৫ সদস্যের দলের অধিনায়ক হিসেবে আছেন বিরাট কোহলি।

বিশ্বকাপ দিয়ে ভারতের টি-টোয়েন্টি দলে ফিরেছেন রবীচন্দ্রন অশ্বিন। ২০১৭ সালের জুলাইয়ে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে সর্বশেষ টি-টোয়েন্টি খেলেছিলেন তিনি। গত মৌসুমে অবশ্য আইপিএলে পাঞ্জাব কিংসের অধিনায়ক ছিলেন এই অলরাউন্ডার।

অশ্বিন জায়গা পেলেও বাদ পড়েছেন শিখর ধাওয়ান। গত শ্রীলঙ্কা সিরিজেও ভারতীয় দলের অধিনায়ক ছিলেন এই ওপেনার। ১৫ সদস্যের দলের বাইরে তিনজনকে রিসার্ভ রেখেছে ভারত। তারা হলেন শ্রেয়াস আয়ার, দ্বীপক চাহার ও শার্দুল ঠাকুর।

টি-টোয়েন্টি বিশ্বকাপে ভারতীয় দলের সঙ্গী হচ্ছেন মহেন্দ্র সিং ধোনি। যদিও আগেই আন্তর্জাতিক ক্রিকেটকে বিদায় বলা এই ক্রিকেটার এবার যাচ্ছেন নতুন ভূমিকায়। বিশ্বকাপে ভারতীয় দলের মেন্টরের ভূমিকা পালন করবেন ২০০৭ টি-টোয়েন্টি বিশ্বকাপজয়ী অধিনায়ক।

বিশ্বকাপের ভারতীয় দল : বিরাট কোহলি (অধিনায়ক), রোহিত শর্মা (সহ-অধিনায়ক), লোকেশ রাহুল, সুরইয়া কুমার যাদব, ঋষভ পান্ত, ঈশান কিষান, হার্দিক পান্ডিয়া, রবীন্দ্র জাদেজা, রাহুল চাহার, রবিচন্দ্রন অশ্বিন, অক্ষর প্যাটেল, বরুণ চক্রবর্তী, জাসপ্রিত বুমরাহ, ভুবনেশ্বর কুমার, মোহাম্মদ শামি।




খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!