খুলনা, বাংলাদেশ | ১৫ চৈত্র, ১৪৩০ | ২৯ মার্চ, ২০২৪

Breaking News

  ময়মনসিংহের ত্রিশালে বাসের ধাক্কায় সিএনজিচালিত অটোরিকশার তিন যাত্রী নিহত
  সাবেক সংসদ সদস্য ও সুনামগঞ্জ জেলা বিএনপির সাবেক সভাপতি বীর মুক্তিযোদ্ধা নজির হোসেন মারা গেছেন
  নওগাঁয় বিএসএফের গুলিতে নিহত বাংলাদেশির মরদেহ ফেরত
  যুক্তরাষ্ট্রে পুলিশের গুলিতে বাংলাদেশি তরুণ নিহত

টস জিতে ব্যাটিংয়ে বাংলাদেশ, বিশ্বকাপে শরিফুলের অভিষেক

ক্রীড়া প্রতিবেদক

আইসিসি টি-টোয়েন্টি বিশ্বকাপের সুপার টুয়েলভের গুরুত্বপূর্ণ ম্যাচে ইংল্যান্ডের মুখোমুখি হয়েছে বাংলাদেশ। সুপার টুয়েলভে বাংলাদেশ ও ইংল্যান্ড উভয় দলেরই এটি দ্বিতীয় ম্যাচ। ম্যাচে টস ভাগ্য এসেছে মাহমুদউল্লাহ রিয়াদের পক্ষে।

বিশ্বকাপে তো বটেই, টি-টোয়েন্টি ফরম্যাটেও এবারই প্রথম পরস্পরের মুখোমুখি হয়েছে দুই দল। আবুধাবির শেখ জায়েদ স্টেডিয়ামে টস জিতে প্রথমে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নিয়েছেন বাংলাদেশ দলের অধিনায়ক মাহমুদউল্লাহ রিয়াদ।

এই ম্যাচে বাংলাদেশের একাদশে এসেছে একটি পরিবর্তন। চোটের কারণে মোহাম্মদ সাইফউদ্দিন আসর থেকে ছিটকে যাওয়ায় তার জায়গায় সুযোগ দেওয়া হয়েছে শরিফুল ইসলামকে, যিনি বিশ্বকাপে নিজের প্রথম ম্যাচ খেলবেন।

ইংল্যান্ডের একাদশে কোনো পরিবর্তন আসেনি। ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে দাপুটে জয়ে আসর শুরু করা সাবেক বিশ্বচ্যাম্পিয়নরা একই একাদশ নিয়ে খেলতে নেমেছে। এই ম্যাচে সাইফউদ্দিনকে পাচ্ছে না বাংলাদেশ, চোটের কারণে ছিটকে গেছেন আসর থেকেই।

একনজরে দুই দলের একাদশ

বাংলাদেশ : নাঈম শেখ, লিটন দাস, সাকিব আল হাসান, মুশফিকুর রহিম, মাহমুদউল্লাহ রিয়াদ (অধিনায়ক), আফিফ হোসেন ধ্রুব, নুরুল হাসান সোহান (উইকেটরক্ষক), শেখ মেহেদী হাসান, শরিফুল ইসলাম, মুস্তাফিজুর রহমান, নাসুম আহমেদ।

ইংল্যান্ড : জেসন রয়, জস বাটলার (উইকেটরক্ষক), ডেভিড মালান, জনি বেয়ারস্টো, লিয়াম লিভিংস্টোন, ইয়ন মরগান, মঈন আলী, ক্রিস ওকস, ক্রিস জর্ডান, আদিল রশিদ, টাইমাল মিলস।

 

খুলনা গেজেট/ এস আই




খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!