খুলনা, বাংলাদেশ | ১১ বৈশাখ, ১৪৩১ | ২৪ এপ্রিল, ২০২৪

Breaking News

  চাঁদপুরের হবিগঞ্জে ট্রেনে কাটা পড়ে মা ও শিশুর মৃত্যু
  নাটোরের সিংড়া উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি-সম্পাদককে দল থেকে অব্যাহতি

ঝিনাইদহে দুটি ইজিবাইক উদ্ধার, গ্রেপ্তার ৩

নিজস্ব প্রতি‌বেদক

ঝিনাইদহ থেকে ইজিবাইক চোরাকারবারী চক্রের তিন সদস্যকে গ্রেপ্তার করছে র‌্যাব। আটক চোরেরা দীর্ঘদিন থেকে ইজিবাইক চুরি ও এবং চোরাই মালামাল ক্রয়-বিক্রয়ের সাথে যুক্ত ছিলো। 

গ্রেপ্তার হওয়া আসামীরা হলো যশোরের বাঘার পাড়া থানার জামালপুর এলাকার মো: রাসেল হোসেন(৩৫) ও মো: আব্বাস আলী(৩৮), অপরজন ঝিনাইদহের কালীগঞ্জ থানার কাবিলপুর এলাকার ভৌমিক (২৫)।

র‌্যাব জানায়, সোমবার (২২ নভেম্বর) গোয়েন্দা তথ্যের মাধ্যমে তারা জানতে পারে ঝিনাইদহ জেলার কালীগঞ্জ থানাধীন পাচ কাউনিয়া এলাকায় চোরচক্রের কয়েকজন সদস্য চোরাই মালামাল বেচাকেনার জন্য অবস্থান করছে। তথ্যের সত্যতা যাচাই ও আইনানুগ ব্যবস্থা গ্রহণের উদ্দেশ্যে আভিযানিক দলটি সোমবার তারিখ রাত ১০টায় ঝিনাইদহের কালীগঞ্জ থানাধীন পাচ কাউনিয়া গ্রামের মন্ডল রাইস মিলস এর সামনে অভিযান চালায়। তারা কালীগঞ্জ-খাজুরা পাকা রাস্তার উপর পৌছালে দেখতে পায় কয়েকজন লোক একটি সচল ইজি বাইকের সাথে দড়ি দিয়ে আরেকটি ইজি বাইক চালিয়ে নিয়ে যাচ্ছে। এসময় ইজিবাইক দুটির সাথে থাকা ব্যক্তিরা র‌্যাবের উপস্থিতি টের পেয়ে পালানোর চেষ্টা করে। তখন র‌্যাব সদস্যরা তিন জনকে চুরিকরা ২টি ইজি বাইক, ১০টি ব্যাটারীসহ হাতেনাতে গ্রেপ্তার করে।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে চোর চক্রের সদস্যরা স্বীকার করে যে তারা দীর্ঘদিন যাবৎ এই চোরাই কাজ সহ বিভিন্ন অপকর্মের সাথে জড়িত রয়েছে। তারা বিভিন্ন জায়গা থেকে চোরাই মালামাল ক্রয় বিক্রয় করে।

এ ব্যাপারে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণ প্রক্রিয়াধীন রয়েছে।

 

খুলনা গেজেট/ এস আই




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!