খুলনা, বাংলাদেশ | ৭ বৈশাখ, ১৪৩১ | ২০ এপ্রিল, ২০২৪

Breaking News

  চট্টগ্রামে পটিয়ায় বাস-সিএনজি অটো রিকশা সংঘর্ষে নিহত ২
  রাজশাহীতে ট্রাকচাপায় মোটরসাইকেলের ৩ আরোহী নিহত
  জাতীয় পতাকার নকশাকার, জাসদ নেতা বীর মুক্তিযোদ্ধা শিব নারায়ণ দাস মারা গেছেন

ঝিনাইদহে গ্রামবাসীর সংঘর্ষে আহত ১০

নিজস্ব প্রতিবেদক, ঝিনাইদহ

ঝিনাইদহের শৈলকুপায় দু’দল গ্রামবাসীর সংঘর্ষে অন্তত ১০ জন আহত হয়েছে। মঙ্গলবার (১৫ নভেম্বর) সকালে উপজেলার বগুড়া ইউনিয়নের শীতালি বাজারে এ ঘটনা ঘটে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, গত রবিবার ঝিনাইদহ জেলা আ’লীগের সম্মেলনে যাওয়ার পথে ট্রাক চালকের সাথে আ’লীগ কর্মীদের কথা কাটাকাটি হয়। এর প্রেক্ষিতে ট্রাকের যাত্রীরা ট্রাকের কাচ ভেঙ্গে দেয়। মঙ্গলবার সকালে আবারও এ নিয়ে ইউনিয়নের দলিলপুর গ্রামের আ’লীগ নেতা নায়েব আলী ও শীতালি গ্রামের আ’লীগ নেতা লাল্টু জোয়ার্দ্দারের সমর্থকদের মাঝে কথা কাটাকাটি হয়।

এরই জের ধরে আজ মঙ্গলবার সকালে শীতালি বাজারে উভয় পক্ষের লোকজন ঢাল সরকি রামদা, লাঠিসোটা ও ইটপাটকেল নিয়ে সংঘর্ষে লিপ্ত হয়। এতে উভয় পক্ষের অন্তত ১০ জন আহত হয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে তিন রাউন্ড সাউন্ড গ্রেনেড ছুঁড়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে। আহতদের উদ্ধার করে শৈলকুপা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও ঝিনাইদহ সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। এলাকায় উত্তেজনা থাকায় পুলিশ মোতায়েন আছে।

শৈলকুপা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমিনুল ইসলাম বলেন, আমরা ঘটনাস্থলে গিয়ে উভয়পক্ষকে ছত্রভঙ্গ করে দিয়েছি। পরিস্থিতি এখন স্বাভাবিক রয়েছে।




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!