খুলনা, বাংলাদেশ | ১৪ চৈত্র, ১৪৩০ | ২৮ মার্চ, ২০২৪

Breaking News

  ময়মনসিংহের ত্রিশালে বাসের ধাক্কায় সিএনজিচালিত অটোরিকশার তিন যাত্রী নিহত
  সাবেক সংসদ সদস্য ও সুনামগঞ্জ জেলা বিএনপির সাবেক সভাপতি বীর মুক্তিযোদ্ধা নজির হোসেন মারা গেছেন
  নওগাঁয় বিএসএফের গুলিতে নিহত বাংলাদেশির মরদেহ ফেরত
  যুক্তরাষ্ট্রে পুলিশের গুলিতে বাংলাদেশি তরুণ নিহত

ঝিনাইদহে আরিফ হত্যা মামলার আসামি ফয়সাল গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক

কালীগঞ্জ উপজেলার কাশিপুর বেদে পল্লী এলাকায় আরিফ হত্যা মামলার আসামিকে গ্রেপ্তার করেছে র‌্যাব ৬। রোববার তাকে উপজেলার একতারপুর এলাকায় অভিযান চালিয়ে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তার আসামি মোঃ ফয়সাল। তিনি কালিগঞ্জ এলাকার বাসিন্দা।

র‌্যাব ৬ এর পাঠানো প্রেসবিজ্ঞপ্তির মাধ্যমে জানা গেছে, ঝিনাইদহের কালীগঞ্জ পৌরসভার কাশিপুর বেদে পল্লীতে সামাজিক বিষয় নিয়ে দু’গ্রুপের মধ্যে বিরোধ ছিল দীর্ঘদিন। গেল বছরের ২৯ নভেম্বর পরিকল্পিতভাবে আসামি আশিকুর রহমান ও ফয়সালসহ তাদের সহযোগিরা দেশিয় তৈরি অস্ত্র দিয়ে আরিফকে কুপিয়ে জখম করে। পরবর্তীতে স্থানীয়দের সহায়তায় তাকে যশোর সদর হাসপাতালে চিকিৎসার জন্য নেওয়া হয়। সেখানে আরিফ চিকিৎসাধীন অবস্থায় মারা যায়।

এ ব্যাপারে ভিকটিমের স্ত্রী বাদী হয়ে থানায় হত্যা মামলা দায়ের করেন। বিষয়টি বিভিন্ন মিডিয়ায় ব্যাপকভাবে প্রচারিত হয় এবং জনমনে চাঞ্চল্যের সৃষ্টি করে। র‌্যাব-৬ এর একটি আভিযানিক দল উক্ত হত্যা মামলার আসামীদের গ্রেপ্তারের লক্ষ্যে গোয়েন্দা তৎপরতা শুরু করে এবং অভিযান অব্যাহত রাখে।

এরই ধারাবাহিকতায় র‌্যাব-৬, ঝিনাইদহ ক্যাম্পের আভিযানিক দল গোপন তথ্যের মাধ্যমে জানতে পারে যে, উক্ত চাঞ্চল্যকর হত্যাকান্ডের সাথে জড়িত আসামী কালীগঞ্জ উপজেলায় অবস্থান করছে। প্রাপ্ত সংবাদের ভিত্তিতে আইনগত ব্যবস্থা গ্রহণের উদ্দেশ্যে আভিযানিক দলটি উপজেলার একতারপুর এলাকায় অভিযান পরিচালনা করে আসামী মো ফয়সালকে গ্রেপ্তার করে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে উক্ত হত্যাকান্ডের সাথে তার সম্পৃক্ততার কথা স্বীকার করে। মামলার অন্যান্য আসামীদের গ্রেপ্তারের লক্ষ্যে র‌্যাবের অভিযান অব্যাহত রয়েছে। পরে তাকে কালিগঞ্জ থানায় হস্তান্তর করা হয়েছে।

খুলনা গেজেট/ এসজেড




খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!