খুলনা, বাংলাদেশ | ৬ বৈশাখ, ১৪৩১ | ১৯ এপ্রিল, ২০২৪

Breaking News

  রাজশাহীতে ট্রাকচাপায় মোটরসাইকেলের ৩ আরোহী নিহত
  ঢাকা শিশু হাসপাতালে লাগা আগুন নিয়ন্ত্রণে এনেছে ফায়ার সার্ভিসের পাঁচটি ইউনিট
  রাজধানীর খিলগাঁওয়ে হাত বাঁধা অবস্থায় যুবকের ঝুলন্ত মরদেহ উদ্ধার
  জাতীয় পতাকার নকশাকার, জাসদ নেতা বীর মুক্তিযোদ্ধা শিব নারায়ণ দাস মারা গেছেন

ঝিনাইদহের চাঞ্চল্যকর সাঈদ হত্যা মামলার হোতাসহ ২২ জন গ্রেপ্তার

ঝিনাইদহ প্রতিনিধি

ঝিনাইদহ জেলার শৈলকুপা উপজেলায় উমেদপুর ইউনিয়নে সাইদ হোসেন হত্যা মামলায় ২২ আসামিকে গ্রেপ্তার করেছে র‌্যাব ৬ এর একটি অভিযানিক দল। শনিবার (২৭ নভেম্বর) তাদের ঝিনাইদহ সদর থানা ও মাগুরা জেলার বিভিন্নস্থান থেকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তার হওয়া আসামিরা হলেন, হানিফ মন্ডল, রিয়াজ মন্ডল, রুহুল মোল্লা, ইন্তাজ বিশ্বাস, হৃদয় বিশ্বাস, ঝন্টু বিশ্বাস, শামীম বিশ্বাস, হাফিজ বিশ্বাস, গিয়াস বিশ্বাস, হাসান শেখ, সাইদুল বিশ্বাস, আমিরুল বিশ্বাস, পলাশ বিশ্বাস, এলাহী বিশ্বাস, আজিবার মন্ডল, রাজ্জাক মন্ডল, আনোয়ার বকস, ইমদাদ মন্ডল, এনামুল মন্ডল, সোহেল মন্ডল, ইদ্রিস মন্ডল ও সুলতান বকস।

র‌্যাব ৬ ঝিনাইদহ ক্যাম্পের পাঠানো প্রেসবিজ্ঞপ্তির মাধ্যমে জানা গেছে, ঝিনাইদহ জেলার শৈলকুপা থানাধীন উমেদপুর ইউনিয়নের দুই ইউপি সদস্যের আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে পূর্ব থেকে বিরোধ চলে আসছিল। এরই প্রেক্ষিতে গত ১৪ নভেম্বর ২০২২ তারিখ উভয়পক্ষের লোকজনের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়া হয়। ধাওয়া পাল্টা ধাওয়ার একপর্যায়ে কফিল মেম্বারের লোকজন দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে মান্নান মেম্বারের লোকজনের উপর হামলা চালিয়ে সাইদ হোসেন নামের এক যুবককে এলোপাথারীভাবে শরীরের বিভিন্নস্থানে আঘাত করে হত্যা করে। এ ব্যাপারে নিহতের ভাই বাদী হয়ে হত্যা মামলা দায়ের করেন।

মামলাটি বেশ আলোচিত হলে পুলিশের পাশাপাশি র‌্যাবও ছায়া তদন্ত শুরু করে। আসামি গ্রেপ্তার গোয়েন্দা তৎপরতা শুরু ও অভিযান অব্যাহত রাখে।এরই ধারাবাহিকতায় তাদের শনিবার ঝিনাইদহ ও মাগুরায় বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তার হওয়া সকলকে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!