খুলনা, বাংলাদেশ | ১৫ চৈত্র, ১৪৩০ | ২৯ মার্চ, ২০২৪

Breaking News

  ময়মনসিংহের ত্রিশালে বাসের ধাক্কায় সিএনজিচালিত অটোরিকশার তিন যাত্রী নিহত
  সাবেক সংসদ সদস্য ও সুনামগঞ্জ জেলা বিএনপির সাবেক সভাপতি বীর মুক্তিযোদ্ধা নজির হোসেন মারা গেছেন
  নওগাঁয় বিএসএফের গুলিতে নিহত বাংলাদেশির মরদেহ ফেরত
  যুক্তরাষ্ট্রে পুলিশের গুলিতে বাংলাদেশি তরুণ নিহত
অস্ত্র ও গুলি উদ্ধার

ঝিকরগাছায় স্কুলছাত্রী ধর্ষণ, ধর্ষক গ্রেফতার

যশোর প্রতিনিধি

যশোরের ঝিকরগাছায় দশম শ্রেণির ছাত্রীকে ধর্ষণের ঘটনায় ধর্ষক অভি ইসলাম প্রান্তকে (২৬) গ্রেফতার করেছে পুলিশ। তার স্বীকারোক্তিতে একটি দেশি পিস্তল ও এক রাউন্ড গুলি উদ্ধার করা হয়েছে।

এলাকাবাসী ও পুলিশ জানায়, গত ১৪ জানুয়ারি সকালে দশম শ্রেণির এক ছাত্রী বাড়ি থেকে প্রাইভেট পড়তে বের হলে অভি ইসলাম প্রান্ত ঝিকরগাছা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কবরস্থান এলাকা থেকে তাকে অপহরণ করে। এরপর তাকে মোটরসাইকেলে তুলে তার যশোরের বাড়িতে নিয়ে ধর্ষণ করে। এসময় ধর্ষক প্রান্ত এ ঘটনা ভিডিও করে  এবং বিষয়টি জানাজানি করলে ইন্টারনেটে ছড়িয়ে দেবার হুমকিও দেয়। এ ঘটনায় ভুক্তভোগীর মা ১৬ জানুয়ারি রাতে ঝিকরগাছা থানায় মামলা করেন।

ঝিকরগাছা থানার ওসি আব্দুর রাজ্জাক জানিয়েছেন, ধর্ষক প্রান্তকে রবিবার রাতে উপজেলার বাঁকড়া এলাকা থেকে গ্রেফতার করা হয়েছে। পরে তার স্বীকারোক্তিতে ঝিকরগাছার কাটাখাল বঙ্গবন্ধু পার্কের বটগাছের গোড়ায় পুতে রাখা একটি দেশি পিস্তল ও এক রাউন্ড গুলি উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় তার বিরুদ্ধে থানায় পৃথক মামলা হয়েছে। এর আগে প্রান্তর নামে ঝিকরগাছা থানায় দ্রুত বিচার আইনে ৩টি, অস্ত্র আইনে ২টি, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি, ছিনতাই ঘটনায় ৬ টিসহ মোট ১৬টি মামলা রয়েছে। ওসি আরো জানান, ধর্ষক অভি ইসলাম প্রান্ত ওই ছাত্রীকে দীর্ঘদিন ধরে উত্যক্ত ও কুপ্রস্তাব দিয়ে আসছিল। প্রান্ত যশোরের পুরাতন কসবা এলাকার বাসিন্দা। সে বেশ কয়েক বছর ধরে ঝিকরগাছার কৃষ্ণনগরে নানা বাড়িতে থাকে।

খুলনা গেজেট/ টি আই




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!