খুলনা, বাংলাদেশ | ১০ বৈশাখ, ১৪৩১ | ২৩ এপ্রিল, ২০২৪

Breaking News

  রাজধানীর সদরঘাটের শ্যামবাজারঘাটে লঞ্চে লাগা আগুন নিয়ন্ত্রণে
  বান্দরবানের তিন উপজেলায় ভোট স্থগিত : ইসি সচিব
  নাটোরে দুই ট্রাকের সংঘর্ষে এক ট্রাক ড্রাইভার নিহত

জয়-পরাজয় নিয়ে যা বললেন দু’দলের অধিনায়ক

ক্রীড়া ডেস্ক

 

ক্রীড়া প্রতিবেদক
জয় দিয়েই বাংলাদেশ সফরের আনুষ্ঠাকিতা শুরু করল পাকিস্তান ক্রিকেট দল। তিন ম্যাচ সিরিজের প্রথম টি-টোয়েন্টিতে ৪ উইকেটে জয় পেয়েছে বাবর আজমরা।

শুক্রবার মিরপুর শেরেবাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে আগে ব্যাট করে ৭ উইকেটে ১২৭ রান করে বাংলাদেশ। টার্গেট তাড়া করতে নেমে ৪ বল হাতে রেখে ৪ উইকেটেরে জয় পায় পাকিস্তান।

ম্যাচ জয়ের পর বাবর আজম বলেন, এই উইকেটে রান তাড়া করে জেতা ডিফিকাল্ট। ২৪ রানে ৪ উইকেট হারিয়ে আমরা বিপদে পড়ে গিয়েছিলাম। কিন্তু আমাদের মিডল অর্ডার ব্যাটসম্যানরা দুর্দান্ত ব্যাটিং করেছে। ফখর জামান ও খুশদিল শাহ দলকে জয়ের পথে নিয়ে গেছেন। আর ফিনিশ করেছেন শাদাব খান ও মোহাম্মদ নওয়াজ।

অন্যদিকে বিশ্বকাপের মতো পাকিস্তান সিরিজেও পরাজয়ে শুরু টাইগারদের। তিন ম্যাচ সিরিজের প্রথম টি-টোয়েন্টিতে জয়ের আশা জাগিয়েও শেষ পর্যন্ত ৪ উইকেট হেরে যায় বাংলাদেশ।

শুক্রবার মিরপুর শেরেবাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে টস হেরে প্রথমে ব্যাট করতে নেমে ১০ ওভারে ৪০ রানে ৪ উইকেট হারায় বাংলাদেশ। তবে শেষ ১০ ওভারে ৮৭ রান করায় স্কোর দাঁড়ায় ১২৭/৭।

এই পুঁজি নিয়েও ভালোই ফাইট করে বাংলাদেশ। ২৪ রানে পাকিস্তানের মতো শক্তিশালী দলের প্রথম সারির ৪ উইকেট তুলে নেয় টাইগাররা। কিন্ত ইনিংসের প্রথম দিকের পারফরম্যান্সের ধারাবাহিকতা শেষ দিকে ধরে রাখতে না পারায় ৪ উইকেটে হেরে যায় টাইগাররা।

ম্যাচ শেষে মাহমুদউল্লাহ রিয়াদ বলেন, টস জিতে আমার কাছে মনে হয়েছে প্রথমে ব্যাট করাই ভালো। তাই আগে ব্যাটিং নিয়েছি। কিন্ত আমরা ব্যাটিংয়ে শুরুটা ভালো করতে না পারলেও শেষ দিকে ভালো হয়েছে। আমরা যদি এই উইকেটে ১৪০ রান করতে পারতাম তাহলে ম্যাচটায় আরো ভালো ফাইট দেওয়া যেতো জয়ের সুযোগ থাকত।

অধিনায়ক আরও বলেন, ১২৭ রানের পুঁজি নিয়েও আমাদের বোলাররা শুরুতে ভালো করেছে। কিন্তু শেষ দিকে আমরা সেই পারফরম্যান্সের ধারাবাহিকতা ধরে রাখতে পারিনি। যে কারণে হারতে হয়েছে। আশা করি পরের ম্যাচে জয়ে ফিরতে পারব।

 

খুলনা গেজেট/এএ




খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!