খুলনা, বাংলাদেশ | ১৫ চৈত্র, ১৪৩০ | ২৯ মার্চ, ২০২৪

Breaking News

  দক্ষিণ আফ্রিকায় সেতু থেকে খাদে পড়ে বাসে আগুন, নিহত ৪৫
  গাজীপুরের কাপাসিয়ায় গরু চোর সন্দেহে গণপিটুনিতে নিহত ২

জ্বালানি তেলের দাম ও বাসভাড়া বৃদ্ধির প্রতিবাদে বিএনপির বিক্ষোভ বুধবার

নিজস্ব প্রতিবেদক

কেন্দ্রীয় বিএনপির সাংগঠনিক সম্পাদক ও খুলনা মহানগর বিএনপির সভাপতি নজরুল ইসলাম মঞ্জু বলেছেন, সরকারের উদাসীনতা এবং দলের ব্যবসায়ীদের সিন্ডিকেটের কারসাজিতে লাগামহীনভাবে নিত্যপ্রয়োজনীয় দ্রব্যের মুল্যবৃদ্ধি পাচ্ছে। এতে নিম্ন ও সীমিত আয়ের মানুষের নাভিশ্বাস উঠেছে। করোনার দীর্ঘমেয়াদী প্রভাবে এমনিতেই সাধারণ মানুষের ত্রাহি অবস্থা, তার উপর জ্বালানী ও গ্যাসের মুল্যেবৃদ্ধি মরার উপর খড়ার ঘা। পরিবহন ভাড়া বৃদ্ধি সে ঘাকে আরো বাড়িয়ে দিয়েছে। ডিজেল, কেরোসিন ও গ্যাসের মূল্যবৃদ্ধির প্রতিবাদ ও বর্ধিত পরিবহন ভাড়া প্রত্যাহারের দাবিতে বুধবার বিএনপির কেন্দ্রীয় বিক্ষোভ প্রতিবাদ কর্মসূচী সফল করতে মঙ্গলবার (৯ নভেম্বর) দুপুর ১২ টায় দলীয় কার্যালয়ে প্রস্তুতি সভায় সভাপতির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

সাবেক সাংসদ মঞ্জু বিগত মার্চ মাসে খুলনায় বিএনপির কর্মসূচিতে পুলিশের বেপরোয়া হামলায় বিএনপির সিনিয়র নেতৃবৃন্দকে লাঞ্চিত করা এবং ধাতব বস্তুর আঘাতে বিএনপি কর্মী বাবুল কাজী গুরুতর আহত এবং পরবর্তীতে বাবুল কাজীর মৃত্যুর ঘটনা স্মরণ করিয়ে সাবেক সাংসদ মঞ্জু খুলনা প্রশাসনকে কর্মসূচিতে সহযোগিতা করার আহবান জানান। জনগণের স্বার্থে গণদাবির পক্ষে আহুত কর্মসূচির কোনপ্রকার অপ্রীতিকর পরিস্থিতির উদ্ভব না হয়, বিনা বাঁধায় কর্মসূচি সফলে দেশপ্রেমিক পুলিশ প্রশাসনের প্রতি আহবান জানিয়ে তিনি বলেন, বিএনপি বিশৃঙ্খলায় বিশ্বাস করে না। গণতান্ত্রিক ও শান্তিপূর্ণ কর্মসূচিতে বিশ্বাস করে। ১০ নভেম্বর খুলনায় শান্তিপূর্ণ কর্মসুচি পালিত হবে। এতে কোনো ধরনের বাধা আসলে তার দায় দায়িত্ব সরকারকে নিতে হবে।

সভায় বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন আমীর এজাজ খান, শেখ মোশাররফ হোসেন, জাফরউল¬াহ খান সাচ্চু, অধ্যক্ষ তারিকুল ইসলাম, মনিরুজ্জামান মন্টু, শেখ আব্দুর রশিদ, সিরাজুল হক নান্নু, আবু হোসেন বাবু, মো. মাহবুব কায়সার, নজরুল ইসলাম বাবু, আব্দুর রাকিব মল্লিক, আসাদুজ্জামান মুরাদ, মেহেদী হাসান দিপু, মহিবুজ্জামান কচি, ইকবাল হোসেন খোকন, নিজাম উর রহমান লালু, ওহিদুজ্জামান রানা, সাংবাদিক মিজানুর রহমান মিলটন, শামসুজ্জামান চঞ্চল, কাজী শফিকুল ইসলাম, নিয়াজ আহমেদ তুহিন, জাফরী নেওয়াজ চন্দন, খন্দকার ফারুক হোসেন, কাজী মিজানুর রহমান, আব্দুল মান্নান খান, ওয়েজউদ্দিন সান্টু, এনামুল হক, আবু সাঈদ শেখ, শরিফুল ইসলাম বাবু, হাফিজুর রহমান মনি, এনামুল হাসান ডায়মন্ড, আবুল কালাম শিকদার, শেখ জামিল হোসেন, বদরুল আনাম, আফসার উদ্দিন মাস্টার, ইশহাক তালুকদার, আকরাম হোসেন খোকন, শাহাবুদ্দিন মন্টু, তরিকুল্লাহ খান, মেজবাহ উদ্দিন মিজু, রবিউল ইসলাম রবি, জাহিদ কামাল টিটো, নাসির খান, আসলাম হোসেন, বাচ্চু মীর, মোস্তফা কামাল, রিয়াজুর রহমান, গোলাম কিবরিয়া আশা, শামসুল বারী পান্না, রাহাত আলী লাচ্চু, তানভিরুল আজম রুম্মান, সায়মুন ইসলাম রাজ্জাক, মোহাম্মদ আলী, তৌহিদুল ইসলাম খোকন, মাওলানা আব্দুল গফ্ফার, কাজী মাহমুদ আলী, মো. হেমায়েত হোসেন, সিরাজুল ইসলাম লিটন, জাহাঙ্গীর হোসেন, জাকারিয়া লিটন, হেদায়েত হোসেন হেদু, জিএম মঈনউদ্দিন, লিটু পটোয়ারী, হুমায়ুন কবির, খান মঈনুল হাসান মিঠু, মনিরুল ইসলাম, মাসুদ খান বাদল, তরিকুল ইসলাম তুষার, জামাল উদ্দিন মোড়ল, শামীম আশরাফ, সেলিম বড় মিয়া, ডা. আব্দুল হালিম, ওহেদুজ্জামান খোকন, আলমগীর হোসেন, ফারুক আহমেদ, রেহেনা প্রমুখ। খবর বিজ্ঞপ্তি।




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!