খুলনা, বাংলাদেশ | ১২ বৈশাখ, ১৪৩১ | ২৫ এপ্রিল, ২০২৪

Breaking News

  রাঙামাটির সাজেকে শ্রমিকবাহী মিনি ট্রাক পাহাড়ের খাদে পড়ে ৯ জন নিহত

জোড়া গোলে শিরোপার সুবাতাস পাচ্ছে আর্জেন্টিনা

ক্রীড়া প্রতিবেদক

ম্যাচের শুরুতে পেনাল্টি থেকে গোল করে আর্জেন্টিনাকে এগিয়ে দেন অধিনায়ক লিওনেল মেসি। এরপর আক্রমণে এসে দুর্দান্ত এক গোল করেন ইনজুরি কাটিয়ে দলে ফেরা অ্যানহেল ডি মারিয়া। যার সুবাদে ২-০ ব্যবধানে এগিয়ে থেকে বিরতিতে গেছে লে আলবিসেলেস্তেরা। ফলে প্রথমার্ধেই চলতি কাতার বিশ্বকাপের শিরোপা জয়ের সুবাতাস পাচ্ছে আর্জেন্টিনা।

রোববার (১৮ ডিসেম্বর) দোহার লুসাইল আইকনিক স্টেডিয়ামে ফিফা বিশ্বকাপের ২২তম আসরের ফাইনাল ম্যাচে শুরু থেকেই ফ্রান্সের ওপর ছড়ি ঘুরিয়েছে আকাশি-সাদারা। মুহুর্মুহু আক্রমণে ফ্রান্সের রক্ষণের বিপদসীমায় ত্রাস ছড়িয়ে যান মেসি-ডি মারিয়ারা।

ম্যাচের শুরু থেকেই বাম পাশ দিয়ে বেশিরভাগ আক্রমণে উঠেছে আর্জেন্টিনা। তার সুবাদে ২১তম মিনিটে ডি মারিয়া আক্রমণে বল নিয়ে এগিয়ে যান ফ্রান্সের দিকে। কিন্তু তাকে ফ্রান্সের ফরোয়ার্ড উসমান ডেম্বেলে ডি-বক্সের মধ্যে ফেলে দিলে পেনাল্টি পায় আর্জেন্টিনা। সেখান থেকে এবারের বিশ্বকাপের ৬ নম্বর গোল করেন মেসি। ফলে শুরুতেই আর্জেন্টিনা এগিয়ে গেল ১-০ গোলে।

এরপর ৩৬তম মিনিটে ফ্রান্সের উপামেকানো বল হারালে ফাঁকা মাঠে বল পেয়ে যান মেসি। সেখান থেকে তিনি বাড়িয়ে দেন ম্যাক অ্যালিস্টারের দিকে। ম্যাক কিছদুর এগিয়ে গিয়ে তা বাড়িয়ে দেন ডি মারিয়ার কাছে। সহজ সুযোগ পেয়ে বল জালে জড়াতে ভুল করতে পারেননি ডি মারিয়া। ফলে প্রথমার্ধে ২-০ গোলে এগিয়ে গেছে আর্জেন্টিনা।




খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!