খুলনা, বাংলাদেশ | ৭ বৈশাখ, ১৪৩১ | ২০ এপ্রিল, ২০২৪

Breaking News

  যশোরে দেশের সর্বোচ্চ তাপমাত্রা ৪২.৬ ডিগ্রি, খুলনায় ৪১.২ ডিগ্রি সেলসিয়াস রেকর্ড করা হয়েছে
  চুয়াডাঙ্গা ও পাবনায় হিট স্ট্রোকে ২ জনের মৃত্যু
  দাবদহের জন্য শিক্ষাপ্রতিষ্ঠানের ছুটি বাড়ল ৫ দিন, খুলবে ২৮ এপ্রিল

জোনায়েদ সাকির ওপর হামরায় নাগরিক ঐক্যের নিন্দা

নিজস্ব প্রতিবেদক

নাগরিক ঐক্যের কেন্দ্রীয় সদস্য ও খুলনা নগর শাখার আহ্বায়ক এ্যাড. ড. মো: জাকির হোসেন চট্টগ্রামের সীতাকুন্ড গণতন্ত্র মঞ্চের জোনায়েদ সাকির ওপর হামলার তীব্র নিন্দা ও ঘটনার সাথে সংশ্লিষ্টদের গ্রেফতারের দাবি জানিয়েছেন। একইসাথে গণতান্ত্রিক আন্দোলন তীব্র করার জন্য সকল বিরোধী রাজনৈতিক দলের ঐক্য কামনা করেছেন।

শুক্রবার সন্ধ্যায় কৈয়া বাজারে স্থানীয় নাগরিক ঐক্য আয়োজিত এক সমাবেশে প্রধান অতিথির ভাষণে তিনি এ কথা বলেন। তিনি গণ মানুষের জীবনযাত্রার ব্যায় ভার নিশ্চিত করতে নিত্যপ্রয়োজনীয় দ্রব্য সামগ্রীর মূল্য কমানোর দাবি করেছেন।

জিএম আনিসুদ্দিন সমাবেশে সভাপতিত্ব করেন। বিশেষ অতিথি ছিলেন নগর নাগরিক ঐক্যের সদস্য সচিব কাজী মোতাহার রহমান বাবু ও সদর থানা শাখার আহ্বায়ক আলী মুসা মিয়া। সভায় জিএমম আনিসুদ্দিনকে আহ্বায়ক ও রাজু সরদারকে সদস্য সচিব করে জলমা ইউনিয় নাগরিক ঐক্যের কমিটি গঠন করা হয়। কমিটির অন্যান্য সদস্যরা হচ্ছেন আকাশ হাওলাদার, দিনেশ মন্ডল, সুব্রত দাস, মো: মোমিন শেখ, ফারুক হোসেন, শেখ আব্দুল্লাহ ও গোবিন্দ মন্ডল। এছাড়া মো: মনিরুল ইসলাম মাসুদকে আহ্বায়ক ও মো: সাব্বির হোসেনকে সদস্য সচিব করে নাগরিক ছাত্র ঐক্যের জলমা ইউনিয়ন কমিটি গঠন করা হয়।




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!