খুলনা, বাংলাদেশ | ৬ বৈশাখ, ১৪৩১ | ১৯ এপ্রিল, ২০২৪

Breaking News

  ঢাকা শিশু হাসপাতালে লাগা আগুন নিয়ন্ত্রণে এনেছে ফায়ার সার্ভিসের পাঁচটি ইউনিট
  রাজধানীর খিলগাঁওয়ে হাত বাঁধা অবস্থায় যুবকের ঝুলন্ত মরদেহ উদ্ধার
  জাতীয় পতাকার নকশাকার, জাসদ নেতা বীর মুক্তিযোদ্ধা শিব নারায়ণ দাস মারা গেছেন

জেলা ফুটবল সচলের দায়িত্ব নিজেই নিলেন কাজী সালাউদ্দিন

ক্রীড়া প্রতিবেদক

জেলার ফুটবল সচল করার দায়িত্ব নিজেই নিলেন বাংলাদেশ ফুটবল ফেডারেশনের (বাফুফে) কাজী মো. সালাউদ্দিন। আজ রবিবার বিকেলে বাফুফের নবনির্বাচিত কমিটির প্রথম সভায় বেশ কয়েকটি স্ট্যান্ডিং কমিটির চেয়ারম্যান নিয়োগ দেয়া হয়েছে। জেলা ফুটবল লিগ কমিটির চেয়ারম্যান মনোনীত হয়েছেন বাফুফে সভাপতি নিজে। এর আগে তার হাতে ছিল ডেভেলপমেন্ট কমিটির দায়িত্ব।

প্রথম সভা শেষে কাজী মো. সালাউদ্দিন মিডিয়া ব্রিফিংয়ে বলেছেন, ‘আমি জেলা ফুটবলের দায়িত্ব নিলাম। আমি শুনি জেলায় লিগ হয় না অনেক দিন। নিজেই ওটা দেখবো, যাতে ওই গ্যাপটা পূরণ করতে কারো ওপর ভরসা করতে না হয়।’

প্রথম সভায় ২০ জনের মধ্যে ১৮ জন উপস্থিত ছিলেন। অসুস্থ্য থাকায় প্রথম সভায় উপস্থিত ছিলেন না সদস্য হারুনুর রশীদ ও মাহিউদ্দিন আহমেদ সেলিম। সভা শেষে কাজী মো. সালাউদ্দিন বলেছেন, ‘আমাদের খুবই ভালো সভা হয়েছে। সবার মধ্যে আন্তরিকতা ছিল। সবাই ফুটবলে কাজ করতে এসেছে। নতুন-পুরাতন সবাই কাজের জন্য প্রস্তুত। আমরা কিছু কমিটির চেয়ারম্যান ঠিক করে দিয়েছি। কারণ, আমাদের খুব তাড়াতাড়ি কাজ শুরু করতে হবে।’

সিনিয়র সহসভাপতি আবদুস সালাম মুর্শেদীকে এবারও প্রফেশনাল লিগ কমিটি এবং ফিন্যান্স কমিটির চেয়ারম্যান করা হয়েছে। ন্যাশনাল টিমস কমিটির চেয়ারম্যান পদেও পুরনো মুখ কাজী নাবিল আহমেদ, মহিলা কমিটির চেয়ারম্যান মাহফুজা আক্তার কিরণ এবং স্কুল ফুটবল লিগ কমিটির চেয়ারম্যান বিজন বড়ুয়া। এর আগে ডেভেলপমেন্ট কমিটির চেয়ারম্যান ছিলেন কাজী মো. সালাউদ্দিন। এবার সেই দায়িত্ব দেয়া হয়েছে বাফুফেতে প্রথম সহসভাপতি নির্বাচিত হওয়া আতাউর রহমান ভুঁইয়া মানিককে।

রেফারিজ কমিটির চেয়ারম্যান জাকির হোসেন চৌধুরী, গত বছর ঢাকা মহানগরী ফুটবল লিগ কমিটির চেয়ারম্যান ছিলেন হারুনুর রশীদ। এবার তাকে কম্পিটিশন কমিটির চেয়ারম্যান করে লিগ কমিটির চেয়ারম্যান মনোনীত করা হয়েছে আরেক নতু সহসভাপতি ইমরুল হাসানকে। লিগ্যাল কমিটির চেয়ারম্যান কাজী নাবিল আহমেদ, বিচ ফুটবল অ্যান্ড ফুটসাল কমিটি, এথিক্স অ্যান্ড ফেয়ার প্লে কমিটি আজমল হোসেন কিউসি, প্লেয়ার্স স্ট্যাটাস কমিটি আখতার হোসেন খান, ডিসিপ্লিনারি কমিটি মেজবাহ উদ্দিন, আপীল কমিটি আবদুল মুয়ীদ চৌধুরীকে সভাপতি নির্বাচিত করা হয়েছে।

খুলনা গেজেট/এএমআর




খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!