খুলনা, বাংলাদেশ | ৬ বৈশাখ, ১৪৩১ | ১৯ এপ্রিল, ২০২৪

Breaking News

  রাজশাহীতে ট্রাকচাপায় মোটরসাইকেলের ৩ আরোহী নিহত
  ঢাকা শিশু হাসপাতালে লাগা আগুন নিয়ন্ত্রণে এনেছে ফায়ার সার্ভিসের পাঁচটি ইউনিট
  রাজধানীর খিলগাঁওয়ে হাত বাঁধা অবস্থায় যুবকের ঝুলন্ত মরদেহ উদ্ধার
  জাতীয় পতাকার নকশাকার, জাসদ নেতা বীর মুক্তিযোদ্ধা শিব নারায়ণ দাস মারা গেছেন
বর্ধিত সভায় সিদ্ধান্ত

জেলা আ.লীগ থেকে স্থায়ী বহিস্কার হচ্ছেন অজয় সরকার

 নিজস্ব প্রতিবেদক

খুলনা জেলা আওয়ামী লীগের বর্ধিত সভায়  জেলা শাখার তথ্য ও গবেষণা সম্পাদক অজয় সরকারকে দল থেকে স্থায়ী বহিস্কারে সিদ্ধান্ত নেওয়া হয়েছে। তাঁর বিরুদ্ধে আনীত নোটিশের জবাব সন্তোষ জনক না হওয়ায়  স্থায়ী বহিষ্কারের জন্য কেন্দ্রীয় আওয়ামী লীগের কাছে সুপারিশ করার সিদ্ধান্ত গৃহীত হয়। একই সাথে দলটি ২৫ জানুয়ারি বুধবার, পাইকগাছা উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদক, পাইকগাছা উপজেলাস্থ জেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ এবং স্থানীয়  সংসদ সদস্যের সমন্বয়ে  উপজেলা আওয়ামী লীগের কমিটি অনুমোদন ও ঘোষণার সিদ্ধান্ত নিয়েছে।

রবিবার (১৫ জানুয়ারি) বিকাল ৩টায় দলীয় কার্যালয়ে জেলা আওয়ামী লীগ আয়োজিত বর্ধিত সভায় এসব সিদ্ধান্ত নেওয়া হয়। এতে সভাপতিত্ব করেন দলের জেলা সভাপতি ও জেলা পরিষদ চেয়ারম্যান শেখ হারুনুর রশিদ।  সভা পরিচালনা করেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এ্যাড. সুজিত অধিকারী।

আলোচনায় অংশ নেন সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা এ্যাড. সোহরাব আলী সানা, এ্যাড. কাজী বাদশা মিয়া, বীর মুক্তিযোদ্ধা এ্যাড. এম এম মুজিবর রহমান, আক্তারুজ্জামান বাবু এমপি, এ্যাড. রবীন্দ্রনাথ মন্ডল, বি এম এ ছালাম, মোস্তফা কামাল খোকন, এ্যাড. অধ্যাঃ নিমাই চন্দ্র রায়, যুগ্ম সাধারন সম্পাদক মোঃ সরফুদ্দিন বিশ্বাস বাচ্চু, মোঃ কামরুজ্জামান জামাল,  এ্যাড. ফরিদ আহমেদ, সাংগঠনিক সম্পাদক সরদার আবু সালেহ, ইঞ্জিঃ প্রেম কুমার মন্ডল, খালেদীন রশীদী সুকর্ণ, প্রচার ও প্রকাশনা সম্পাদক জোবায়ের আহম্মেদ খান জবা, দপ্তর সম্পাদক এমএ রিয়াজ কচি, আইন বিষয়ক সম্পাদক এ্যাড. নব কুমার চক্রবর্তী,  ত্রাণ ও সমাজ কল্যাণ সম্পাদক শ্রীমন্ত অধিকারী রাহুল, ধর্ম বিষয়ক সম্পাদক এ্যাড. তারিক হাসান মিন্টু,  বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক এ্যাড. শাহ আলম, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক শেখ মো. রকিকুল ইসলাম লাবু,  যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক কাজী শামীম আহসান, শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক শেখ রাশেদুল ইসলাম রাসেল, শ্রম সম্পাদক মোজাফফর মোল্যা, সাংস্কৃতিক সম্পাদক বীর মুক্তিযোদ্ধা মোখলেসুর রহমান বাবলু, স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক অধ্যাপক ডাঃ মো. শেখ শহীদ উল্লাহ্, উপ-প্রচার ও প্রকাশনা সম্পাদক খায়রুল আলম, উপ দপ্তর সম্পাদক সায়েদুজ্জামান সম্রাট, কোষাধ্যক্ষ ইঞ্জিনিয়ার জিএম মাহবুবুল আলম, সদস্য ননী গোপাল মন্ডল, শেখ আকরাম হোসেন, শেখ আবুল হোসেন, আনোয়ার ইকবাল মন্টু, জিএম মহসিন রেজা, কামাল উদ্দিন বাদশা, ফারহানা হালিম, মোসাম্মৎ সামসুন্নাহার, শিউলি সরোয়ার, শাহিনা আক্তার লিপি, অমিয় অধিকারী, আনিসুর রহমান মুক্ত, মোঃ আজগর বিশ্বাস তারা, নান্টু রায়, মোঃ জামিল খান, এফ এম অহিদুজ্জামান, মোল্যা আকরাম হোসেন, কে এম আলমগীর হোসেন, সরদার আবুল কাশেম ডাবলু, বিনয় কৃষ্ণ রায়, শেখ কামরুল হাসান টিপু, শাহনেওয়াজ হোসেন জোয়ারদার, মৃনাল হাজরা, নিশিত রঞ্জন মিস্ত্রি, আশরাফুজ্জামান বাবুল, হোসনেয়ারা চম্পা, নাজনীন নাহার কনা, শেখ মোঃ আবু হানিফ, এম এম আজিজুর রহমান রাসেল, এ্যাড. সেলিনা আক্তার পিয়া, মোছাঃ মনোয়ারা খাতুন শিউলি, মোল্লা সামছুর রহমান শাহীন, মোঃ পারভেজ হাওলাদার, মোঃ ইমরান হোসেন প্রমুখ।
মাগরিব নামাজের পূর্বে সভার সভাপতি শেখ হারুনুর রশীদ সভা মুলতবি ঘোষণা করেন এবং আগামী ২৫ জানুয়ারি বুধবার বিকাল ৩টায় জেলার দলীয় কার্যালয়ে জেলার বর্ধিত ও কার্যনির্বাহী কমিটির পরবর্তী সভার তারিখ নির্ধারণ হয়।

সভায় খুলনা মহানগর ও জেলা আওয়ামী লীগ অফিস সরকারি আব্দুল করিম এর বোন ফাতেমার  হত্যার ঘটনায় নেতৃবৃন্দ শোক প্রকাশ করেন। নেতৃবৃন্দ  এ জঘন্য হত্যাকান্ডের  তীব্র নিন্দা ও ক্ষোভ  প্রকাশ এবং প্রকৃত দোষীদের কঠোর শাস্তির দাবি জানান।




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!