খুলনা, বাংলাদেশ | ৫ বৈশাখ, ১৪৩১ | ১৮ এপ্রিল, ২০২৪

Breaking News

জীবননগর হানাদার মুক্ত দিবস পালিত

জীবননগর প্রতিনিধি

১৯৭১ সালের ৪ ডিসেম্বরের এই দিনে চুয়াডাঙ্গার জীবননগর উপজেলা হানাদার মুক্ত হয়েছিল। বীর মুক্তিযোদ্ধারা সেদিন সম্মুখ যুদ্ধের মাধ্যমে এই জীবননগর থেকে হানাদার বাহিনীকে হটিয়ে দিয়ে জীবননগরকে হানাদার মুক্ত করেন। তাই ৪ ডিসেম্বর জীবননগর উপজেলাকে হানাদার মুক্ত দিবস হিসেবে পালন করা হয়।

জীবননগর শাহিন ক্লাব ও বন্ধু ফাউন্ডেশনের আয়োজনে জীবননগর প্রেসক্লাব ও সাংবাদিক সমিতির সার্বিক সহযোগিতায় হানাদার মুক্ত দিবস উপলক্ষে আজ শনিবার বিকেল ৪টায় বঙ্গবন্ধু উন্মুক্ত মঞ্চ চত্বর থেকে একটি বর্ণাঢ্য মুক্ত র‌্যালি বের করা হয়। র‌্যালি শেষে পিঠা উৎসব, আলোচনা সভা, মুক্তিযোদ্ধাদের সন্মাননা ও উন্মুক্ত কনসার্টের আয়োজন করা হয়।

জীবননগর শাহিন ক্লাবে সভাপতি শরিফুল ইসলাম ছোট বাবুর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জীবননগর উপজেলা চেয়ারম্যান মোঃ হাফিজুর রহমান, প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন পৌর মেয়র মোঃ রফিকুল ইসলাম, উদ্বোধক হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ আরিফুল ইসলাম।

বিশেষ অতিথি ছিলেন জেলা আওয়ামী লীগের সদস্য ও সাবেক উপজেলা চেয়ারম্যান আবু মোঃ আব্দুল লতিফ অমল, উপজেলা ভাইস চেয়ারম্যান আব্দুস সালাম ইশা, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান আয়েশা সুলতানা লাখী, জীবননগর সাংবাদিক সমিতির উপদেষ্টা এবং জীবননগর বার্তা’র প্রকাশক ও সম্পাদক শামসুল আলম, জীবননগর প্রেসক্লাবের সভাপতি মাহবুবুর রহমান বাবু, সাংবাদিক সমিতির সভাপতি জাহিদুল ইসলাম বাবু, প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মোঃ কাজী শামসুর রহমান চঞ্চল, জীবননগর সাংবাদিক সমিতির সাধারণ সম্পাদক ও ৫নং ওয়ার্ড কাউন্সিল জামাল হোসেন খোকন, শাহীন ক্লাবের সাধারণ সম্পাদক আব্দুর রাজ্জাক বুদো,সাংস্কৃতিক সম্পাদক চাষী রমজান, বন্ধু ফাউন্ডেশনের সভাপতি সাংবাদিক মিঠুন মাহমুদ,৪নং সীমান্ত ইউনিয়নের নব নির্বাচিত চেয়ারম্যান ইশাবুল ইসলাম মিল্টন মোল্লা।

এছাড়াও আরো উপস্থিত ছিলেন মুক্তিযোদ্ধা,পৌর কাউন্সিলর, জীবননগর প্রেসক্লাব,সাংবাদিক সমিতি ও শাহীন ক্লাবের সদস্য বৃন্দ।




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!