খুলনা, বাংলাদেশ | ১৫ চৈত্র, ১৪৩০ | ২৯ মার্চ, ২০২৪

Breaking News

  দক্ষিণ আফ্রিকায় সেতু থেকে খাদে পড়ে বাসে আগুন, নিহত ৪৫
  গাজীপুরের কাপাসিয়ায় গরু চোর সন্দেহে গণপিটুনিতে নিহত ২

জীবননগরে সাঈদের হত্যাকারীদের গ্রেপ্তার ও ফাঁসির দাবি 

জীবননগর প্রতিনিধি

চুয়াডাঙ্গার জীবননগরে আবু সাঈদের (২৭) হত্যাকারীদের গ্রেপ্তার ও ফাঁসির দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। গতকাল রোববার বেলা ১০টার দিকে জীবননগর বাসস্টান্ডে ‌’জীবননগর বাসী’ ব্যানারে এই মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশের আয়োজন করা হয়।
মানববন্ধনে অংশ নিয়ে বক্তরা বলেন, আবু সাঈদ ৫ দিন নিখোঁজ ছিল। পুলিশ তাঁকে উদ্ধার করতে তেমন কোনো ভূমিকা নেয়নি। এর মধ্যে আবু সাঈদের এবং একটি ইন্টারনেট (আইপি) নম্বর থেকে এক ব্যক্তি ফোন করেন, ১৫ হাজার টাকা দাবি করেছিল। পুলিশকে বিষয়টি জানানো হলেও কোনো ব্যবস্থা নেয়নি। এ পর্যন্ত আবু সাঈদ হত্যা মামলায় তিনজনকে গ্রেপ্তার করা হয়েছে। দুজনকে রিমান্ডে নেওয়া হয়েছে। তবে পুলিশ এখন পর্যন্ত হত্যার রহস্য উদঘাটন করতে পারেনি। বক্তরা এ সময় যারা অপরাধী না তাদের হয়রানি না করার জন্য পুলিশের প্রতি অনুরোধ জানান।
মানববন্ধন অংশ নিয়ে জীবননগর পৌরসভার মেয়র রফিকুল ইসলাম বলেন, ‘আমরা চাই যারা দোষী তারা শাস্তি পাক। আমরা চাই না কোনো মায়ের কোল আর খালি হোক। এ হত্যার বিচার না হলে অপরাধীরা আরও সাহস পাবে। আমরা চাই দ্রুত হত্যার রহস্য উদ্ঘাতন হোক। আমরা দোষীদের ফাঁসির দাবি জানাচ্ছি।’
মানববন্ধনে বক্তরা জীবনননগর পৌর এলাকা সিসি ক্যামেরার আওতায় আনার দাবি জানান।
এ সময় পৌর মেয়র বলেন, ‘জীবননগর পৌর এলাকা আগে সিসি ক্যামেরার আওতায় ছিল। তবে আমি ক্ষমতা পাওয়ার এক মাস আগে সব সিসি ক্যামেরা খুলে ফেলা হয়েছিল। আমি জানি না কী কারণে সিসি ক্যামেরা খুলে ফেলা হয়েছিল? এ সময় মেয়র তিন মাসের মধ্যে জীবনননগর পৌর এলাকা সিসি ক্যামেরার আওতায় আনার ঘোষণা দেন।
মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশে আবু সাঈদের পরিবারের সদস্যরা ছাড়াও অংশ নেন জীবননগর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আব্দুস সালাম ঈশা, জীবননগর পৌর আওয়ামী লীগের সভাপতি ও জীবননগর বাজার সমিতির সভাপতি মুন্সী নাসির উদ্দীন, জীবননগর প্রেসক্লাবের সভাপতি মাহবুবুর রহমান বাবু, সাধারণ সম্পাদক কাজী সামসুর রহমান চঞ্চল, জীবননগর বার্তা সম্পাদক শামসুল আলম প্রমুখ।
খুলনা গেজেট/কেডি




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!