খুলনা, বাংলাদেশ | ১১ বৈশাখ, ১৪৩১ | ২৪ এপ্রিল, ২০২৪

Breaking News

  রাজধানীর সদরঘাটের শ্যামবাজারঘাটে লঞ্চে লাগা আগুন নিয়ন্ত্রণে
  বান্দরবানের তিন উপজেলায় ভোট স্থগিত : ইসি সচিব
  নাটোরে দুই ট্রাকের সংঘর্ষে এক ট্রাক ড্রাইভার নিহত

জীবননগরে মাদকসহ গ্রেপ্তার ২

জীবননগর প্রতিনিধি

জীবননগর উপজেলার রাজনগর গ্রামে পুলিশের মাদক বিরোধী অভিযানে ফেনসিডিলসহ মাদক বিক্রেতা সাইরা খাতুন (৫০) ও কথিত সাংবাদিক মিলন হোসেনকে (৩৫) গ্রেপ্তার করা হয়েছে। বৃহস্পতিবার (১১ মার্চ) দুপুর আড়াইটার দিকে পরিচালনা করা হয়। এ ঘটনায় জীবননগর থানায় মাদক আইনে একটি মামলা হয়েছে।

জীবননগর থানার এএসআই এমামুল হক বলেন, বৃহস্পতিবার দুপুরের দিকে আমরা সঙ্গীয় ফোর্সসহ জীবননগর পৌর এলাকায় মাদক বিরোধী অভিযান পরিচালনা করছিলাম। দুপুর আড়াইটার দিকে গোপন সংবাদের ভিত্তিতে রাজনগর গ্রামের জনি মন্ডলের স্ত্রী সাইরা খাতুনের বাড়ীর এলাকায় অভিযান পরিচালনা কালে সুমন নামের এক যুবক আমাদেরকে দেখে তার মোটর সাইকেলটি ফেলে পালিয়ে যায়। আমরা মোটর সাইকেলের সিটের নিচ থেকে ১৮ বোতল ফেনসিডিল উদ্ধার করি। এক পর্যায়ে জানতে পারি সাইরা খাতুনের বাড়ীতে আরো ফেনসিডিল আছে। আমরা কয়েক দফায় তার বাড়ী ঘর তল্লাসির এক পর্যায়ে বিশেষ কায়দায় তৈরী ঘরের ভিতরের একটি সুঁডঙ্গ থেকে আরো ৫ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়। সাইরা খাতুন বলে ওই ফেনসিডিলের মালিক কথিত সাংবাদিক মিলন হোসেন। আমরা সাইরা খাতুন ও মিলনকে গ্রেফতার করি। উদ্ধারকৃত ফেনসিডিল ও মোটর সাইকেল মামলায় জব্দ করা হয়েছে।

গ্রেফতারকৃত মিলনের দাবী, সে ষড়যন্ত্রের শিকার। ভারত থেকে যখন গরু আসতো তখন আমি গরুর ব্যবসা করেছি। তবে আমি কখনও ফেনসিডিলের ব্যবসা করিনি এবং এখনও করি না। বর্তমানে ওষুধ কোম্পানির ডিলার নিয়ে ব্যবসা করছি। দৈনিক সকালের খোঁজখবর পত্রিকা ও ৭১ বাংলা চ্যানেলে আমি কাজ করি। ফেনসিডিল উদ্ধার হয়েছে সুমনের মোটর সাইকেল ও সাইরা খাতুনের ঘর থেকে,কিন্তু পুলিশ অন্যের কথামত আমাকে ফেনসিডিলের মালিক হিসাবে গ্রেফতার করে থানায় নিয়ে যায়।

জীবননগর থানার অফিসার ইনচার্জ সাইফুল ইসলাম বলেন, মিলন এলাকায় মাদক বিক্রেতা হিসাবে পরিচিত। মাদক বিক্রেতা সাইরা খাতুনের স্বীকারোক্তি মতে উদ্ধারকৃত ফেনসিডিলের মালিক মিলন। তার টাকায় উক্ত ফেনসিডিল আনা বলে সাইরা খাতুন জানিয়েছে।




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!