খুলনা, বাংলাদেশ | ১৫ চৈত্র, ১৪৩০ | ২৯ মার্চ, ২০২৪

Breaking News

  চট্টগ্রামে কারখানায় আগুন, নিয়ন্ত্রণে ১২ ইউনিট
  দক্ষিণ আফ্রিকায় সেতু থেকে খাদে পড়ে বাসে আগুন, নিহত ৪৫
  গাজীপুরের কাপাসিয়ায় গরু চোর সন্দেহে গণপিটুনিতে নিহত ২

জীবননগরে ভয়াবহ অগ্নিকাণ্ড

জীবননগর প্রতিনিধি

জীবননগর পৌর শহরে মধ্যেরাতে ভয়াবহ অগ্নিকান্ডে কাঠের গোলা পুড়ে ছাই হয়েছে।

শনিবার রাত সাড়ে ৩ টার সময় হাসপাতাল সড়কের ইক্ষুক্রয় কেন্দ্রের পাশে এ ভয়াবহ অগ্নিকান্ডের ঘটনা ঘটে।অগ্নিকান্ডে আনুমানিক ১০ লক্ষ টাকা ক্ষতি হয়েছে বলে ক্ষতিগ্রস্ত ব্যবসায়ী জানিয়েছেন।

স্থানীয় সূত্রে জানা গেছে, শনিবার মধ্যেরাতে হঠাৎ বদরউদ্দিনের কাঠের গোলায় আগুনের ফুলকি দেখতে পায়ে আশে পাশের লোকজন এগিয়ে এসে আগুন নিয়ন্ত্রণ করার চেষ্টা করে। নিয়ন্ত্রণ না করতে পেরে বিষয়টি তাৎক্ষনিক ভাবে ফায়ার সার্ভিসকে জানানো হয় ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনা শুনে জীবননগর ফায়ার সার্ভিসের একটি টিম ঘটনাস্থলে পৌছালে স্থানীয় জনগণ ও পুলিশের সহযোগিতায় দুই দফা পানি এনে আগুন নিয়ন্ত্রণে আনে।

এবিষয়ে ক্ষতিগ্রস্থ কাঠ গোলা ব্যাবসায়ী বদর উদ্দিন বলেন যে, আমি দীর্ঘ দিন ধরে সুনামের সাথে ব্যাবসা প্রতিষ্ঠান পরিচালনা করে আসছি। এবং সেই সাথে আমি জীবননগর পৌর আওয়ামী লীগ এর ৮নং ওয়ার্ড শাখার সভাপতি হিসেবে দ্বায়িত্ব পালন করে আসছি। আমার কারও সাথে কোন প্রকাশ্য বিবাদ নেই। আমাকে অর্থনৈতিক ভাবে ক্ষতিগ্রস্থ করার জন্য চক্রান্ত করে আমার কাঠের গোলায় আগুন জ্বালিয়ে দিয়েছে। আমার সাইজ কাঠের গোলায় কোন কাঠের টুকরা বা ফুলকি নেই। যে কারনে অতিসহজে আগুন জ্বালবে। এবং এই অগ্নিকাণ্ডে আমার ১০ লক্ষ টাকার সাইজ কাঠ ক্ষতি হয়েছে।

জীবননগর ফায়ার সার্ভিসের স্টেশনের ইস্নপেক্টর খালিদ হাসান বলেন যে, জীবননগর পৌর শহরের একটি কাঠের গোলায় আগুন লেগেছে বলে আমরা সংবাদ পাওয়ার পরে ঘটনা স্থলে ছুটে যায়। এবং আমাদের ফায়ার সার্ভিসের স্টেশন টিম দুই গাড়ী পানি ব্যাবহার করে আগুন নিয়ন্ত্রণে এনেছে। এখানে একটি সাইজ কাঠের গোলা আগুন লেগে ক্ষতি গ্রস্ত হয়েছে। পার্শ্ববর্তী কোন ঘরে যাতে আগুন না ছড়িয়ে যাই সে দিকে নজর দিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনার কাজ করেছি। ধারণা করা যাচ্ছে বৈদ্যুতিক শটসার্কিটের মাধ্যমে মধ্যরাতে ভয়াবহ অগ্নিকান্ডের ঘটনা ঘটেছে। এখানে আনুমানিক ১০ লক্ষ টাকার মত ক্ষতি হয়েছে বলে দোকানদার কর্তৃক জানা গেছে।

 

খুলনা গেজেট/কেএ




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!