খুলনা, বাংলাদেশ | ১২ বৈশাখ, ১৪৩১ | ২৫ এপ্রিল, ২০২৪

Breaking News

  রাঙামাটির সাজেকে শ্রমিকবাহী মিনি ট্রাক পাহাড়ের খাদে পড়ে ৯ জন নিহত

জীবননগরে বৃদ্ধাসহ দু’জনের ওপর হামলার অভিযোগ

জীবননগর প্রতিনিধি

চুয়াডাঙ্গার জীবননগরে জমি নিয়ে বিরোধের জেরে বৃদ্ধা ও গৃহবধুর ওপর হামলার অভিযোগ করেছে প্রতিপক্ষ। আহতরা হলেন, বৃদ্ধা মাজেদা খাতুন(৮০) ও আসাদুজ্জামানের স্ত্রী বিলকিস(২১)।

সোমবার(২৩ মে) বিকেল ৪টার দিকে পৌরসভার নতুন তেতুলিয়ায় এই হামলার ঘটনা ঘটে। এই ঘটনায় থানায় লিখিত অভিযোগ করেছে ভুক্তভোগী পরিবার।

আহতরা ও স্থানীয় সুত্রে জানা যায়, বৃদ্ধ মাজেদা খাতুন নিজ জমিতে বেড়া দিয়েছিল। নতুন তেঁতুলিয়ার বাসিন্দা হাবিবুর রহমান হবির ছেলে জিয়াউর রহমান জিয়া (৪০) সে বেড়া ভেঙ্গে দেয়। ভাঙ্গার কারণে জানতে গেলে বৃদ্ধা মাজেদা ও আসাদুজ্জামানের স্ত্রী বিলকিস খাতুনের ওপর চড়াও হন তিনি। বৃদ্ধার সাথে কথা-কাটাকাটি এক পর্যায়ে তাদের উপরে ক্ষিপ্ত হয়ে মারপিট করে জিয়া ও তার স্ত্রী। পরে স্থানীয় বাসিন্দা তাদের উদ্ধার করে জীবননগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। এ ঘটনায় থানায় লিখিত অভিযোগ করেছেন ভুক্তভোগী বৃদ্ধার পরিবার।

আহত বৃদ্ধা মাজেদা খাতুন অভিযোগ করে বলেন, আমরা অসহায় মানুষ, জিয়া ও তার স্ত্রী আমাদের উপর হামলা করে। তাদের বিরুদ্ধে কেউ কোন কথা বলতে পারে না।

এ বিষয়ে জিয়ার সাথে কথা বললে তিনি বলেন তেমন কোনকিছু ঘটেনি তবে যতটুকু হয়েছে আমরা নিজেরা আগামী কাল বসে মিমাংসা করে নিবো।

জীবননগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আব্দুল খালেক বলেন,তেতুলিয়ায় যে ঘটনা ঘটেছে এ বিষয়ে একটা অভিযোগ পাওয়া গেছে, তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!