খুলনা, বাংলাদেশ | ১২ বৈশাখ, ১৪৩১ | ২৫ এপ্রিল, ২০২৪

Breaking News

  রাঙ্গামাটির সাজেকের উদয়পুর সড়কে ট্রাক খাদে পড়ে ৬ শ্রমিক নিহত
  চাঁদপুরের হবিগঞ্জে ট্রেনে কাটা পড়ে মা ও শিশুর মৃত্যু
  নাটোরের সিংড়া উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি-সম্পাদককে দল থেকে অব্যাহতি

জীবননগরে ফার্মেসিতে চুরি

জীবননগর প্রতিনিধি

চুয়াডাঙ্গার জীবননগরে ফার্মেসিতে চুরির ঘটনা ঘটেছে। এতে ৬লাখ টাকার মালামাল চুরি হয়েছে বলে জানিয়েছেন ভুক্তভোগী। শুক্রবার রাতে হাসপাতাল সড়ক সংলগ্ন গ্রীণ লাইফ ডায়াগনেস্টিক সেন্টার ও মদিনা ফার্মেসিতে এ ঘটনাটি ঘটেছে।

ফার্মেসির মালিক মো. সাইফুল ইসলাম রাজু জানান, শুক্রবার সন্ধ্যা ৬টার দিকে তার ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ করে বাড়ি যায়। শনিবার সকাল ৮টার দিকে দোকানের কর্মচারী দোকান খুলতে গেলে তালা ভাঙ্গা দেখে আমাকে মোবাইল ফোনের মাধ্যমে জানায়। দোকানে এসে উপস্থিত লোক জন সাথে নিয়ে দেখি সটারের তালা ভেঙ্গে চোর বা চোরের সদস্যরা শুক্রবার রাতে যে কোনো এক সময় দোকানে প্রবেশ করে ফার্মেসির প্রতিটা তাক খালি করে প্রায় ৬/৭ লাখ টাকার ওষুধ চুরি করে নিয়ে যায়।

তিনি আরও বলেন, আমি বাঁকা ইউনিয়ন সেচ্ছাসেবক লীগের সভাপতি, কিছু দিন আগে ইউনিয়ন পরিষদের নির্বাচন কে কেন্দ্র করে আমার নামে মিথ্যা মামলা হয়েছে। তবে আমার পাশের দোকান গুলো আমার তুলোনায় অনেক বড়, তাদের দোকানে কোন কিছু হলো না অথচ আমার ছোট প্রতিষ্ঠানে কেনো এমন ঘটনা ঘটলো। এটা পূর্ব শত্রুতার জেরে এমনটা ঘটেছে বলে তিনি ধরণা করছেন।

এ ব্যাপারে তিনি জীবননগর থানায় একটি লিখিত অভিযোগ করেছেন বলেও জানান।

জীবননগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল খালেক জানান, ঘটনাটির বিষয়ে একটি লিখিত অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায়টি শত্রুতা বসত কি তা দেখা হচ্ছে।

খুলনা গেজেট/  এসজেড




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!