খুলনা, বাংলাদেশ | ৬ বৈশাখ, ১৪৩১ | ১৯ এপ্রিল, ২০২৪

Breaking News

  রাজশাহীতে ট্রাকচাপায় মোটরসাইকেলের ৩ আরোহী নিহত
  জাতীয় পতাকার নকশাকার, জাসদ নেতা বীর মুক্তিযোদ্ধা শিব নারায়ণ দাস মারা গেছেন

জীবননগরে নির্বাচনী সহিংসতা, স্বতন্ত্র প্রার্থী পুত্রসহ আহত

চুয়াডাঙ্গার জীবননগর উপজেলার হাসাদাহ ইউনিয়ন পরিষদ নির্বাচনে নৌকা প্রতিকের চেয়ারম্যান প্রার্থীর সমর্থকেরা স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী ইসরাইল হোসেন ও তার ছেলে নাহিদ হোসেনের ওপর হামলার অভিযোগ উঠেছে।
ঘটনাটি বুধবার (০৮ মার্চ) সন্ধ্যা ৭টার দিকে হাসাদাহ বাজারে সংঘটিত হয়েছে। এ ঘটনায় হামলার শিকার স্বতন্ত্র প্রার্থী ইসরাইল হোসেন বাদী হয়ে জীবননগর থানা লিখিত অভিযোগ দিয়েছেন।
স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী ইসরাইল হোসেন বলেন, বুধবার সন্ধ্যার দিকে নির্বাচনী প্রচার শেষ করে বাসার দিকে যাওয়ার পথে নৌকা প্রতিকের সমর্থক সাগর আলী ও আলামীন হোসেনসহ ৮/১০জন লোহার চেইন, বিদেশি লাইট,চুরি ও লাঠিসোটা নিয়ে হাসাদাহ বাজারে আমার মোটরসাইকেল থামিয়ে গালিগালাজ করতে থাকে। আমি গালিগালাজ করতে নিষেধ করায় সাগর আলীর হাতে থাকা লোহার চেইন দিয়ে আমার হত্যার উদ্দেশ্যে মাথায় আঘাত করে। আমি রক্তাক্ত অবস্থায় মাটিতে পড়ে যায়।আমার ছেলে ঠেকাতে আসলে আলামীন তার মাথায় বিদেশি লাইট দিয়ে মাথা ও ঘাড়ে আঘাত করে। আমরা মাটিতে লুটিয়ে পড়িলে সাগর আলামীনসহ ৮/১০জন আমাদের এলোপাতাড়ি ভাবে আঘাত করে শরীরে বিভিন্ন স্থান জখম করে আমার মোটরসাইকেল ভাংচুর করে আমার কাছে থাকা ২০হাজার টাকা, হেলমেট ও একটি টার্চ মোবাইল ফোন ছিনিয়ে নিয়ে যায়। আমাদের ডাক চিৎকারে আশেপাশে লোকজন ছুটে আসলে তারা আমাদের প্রাণ নাশের হুমকি দিয়ে যায়। আমার সাথে থাকা অন্য কর্মীদের আঘাত করে ঘটনা স্থল ত্যাগ করে। উপস্থিত জনগণ আমাদের উদ্ধার করে জীবননগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ভর্তি করেন।এ ব্যপারে আমি জীবননগর থানায় একটি লিখিত অভিযোগ দিয়েছি।
জীবননগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি)আব্দুল খালেক বলেন, দুই পার্টি মুখোমুখি প্রচারে এমন সংঘর্ষ হয়েছে। উভয় পক্ষ লিখিত অভিযোগ দিয়েছে। তদন্ত অনুযায়ী আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।
খুলনা গেজেট/কেডি




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!