খুলনা, বাংলাদেশ | ৭ বৈশাখ, ১৪৩১ | ২০ এপ্রিল, ২০২৪

Breaking News

  চট্টগ্রামে পটিয়ায় বাস-সিএনজি অটো রিকশা সংঘর্ষে নিহত ২
  রাজশাহীতে ট্রাকচাপায় মোটরসাইকেলের ৩ আরোহী নিহত
  জাতীয় পতাকার নকশাকার, জাসদ নেতা বীর মুক্তিযোদ্ধা শিব নারায়ণ দাস মারা গেছেন

জীবননগরে নানার বাড়ি যাওয়ার পথে শিশুর মৃত্যু

চুয়াডাঙ্গা প্রতিনিধি

চুয়াডাঙ্গার জীবননগরে পাখিভ্যানে(ব্যাটারী চালিত যান) করে নানার বাড়ি যাওয়ার সময় মায়ের কোল থেকে ছিটকে পড়ে আব্দুর রহমান নামে ৯ মাসের এক শিশু নিহত হয়েছে। এ ঘটনায় মা শান্তা খাতুন আহত হয়ে জীবননগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছেন। বুধবার (০৫ অক্টোবর) সকাল সাড়ে ৯টার দিকে জীবননগর-দত্তনগর সড়কের হাতেম আলীর চাতালের নিকট এ দুর্ঘটনা ঘটে। নিহত আবদুর রহমান পৌর শহরের শাপলাকলি পাড়ার মো. রুবেল হোসেন একমাত্র ছেলে।

প্রত্যক্ষদর্শীরা জানান, জীবননগর পৌর শহরের শাপলাকলিপাড়ার রুবেল হোসেনের স্ত্রী শান্তা খাতুন বুধবার সকাল সাড়ে ৯ টার দিকে তার ৯ মাস বয়সের শিশু সন্তান আব্দুর রহমানকে নিয়ে একটি পাখিভ্যান যোগে পিতার বাড়ী পুরাতন তেতুলিয়ায় যাচ্ছিলেন। পথিমধ্যে হঠাৎ জনৈক হাতেম আলীর চাতাল সংলগ্ন রাস্তায় ভ্যানের একটি চাঁকা খুলে যায়। ভ্যানটির বিপরীত দিক থেকে আসা অপর একটি ভ্যানের সাথে ধাক্কা লাগে। এ সময় গৃহবধু শান্তা ও তার ছেলে আব্দুর রহমান রাস্তায় ছিঁটকে পড়ে যায়। এতে আব্দুর রহমানের মাথায় প্রচন্ড আঘাত প্রাপ্ত হয়ে ঘটনাস্থলেই মারা যায়। এ সময় পথচারিরা শিশু আব্দুর রহমান ও শান্তা খাতুনকে উদ্ধার করে জীবননগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক শিশু আব্দুর রহমানকে মৃত্যু ঘোষনা করেন। গৃহবধু শান্তার অবস্থা আশঙ্কাজনক। তিনি চিকিৎসাধীন অবস্থায় আছেন।

জীবননগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ডা.মোস্তাফিজুর রহমান সুজন বলেন,শিশু আব্দুর রহমান ঘটনাস্থলেই মারা যায় এবং তার মা গৃহবধু শান্তার অবস্থা আশঙ্কাজনক।

জীবননগর থানার অফিসার ইনচার্জ(ওসি) আব্দুল খালেক ঘটনার বিষয়টি নিশ্চিত করে বলেন,এ ব্যাপারে জীবননগর থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে।

খুলনা গেজেট/এসজেড




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!