খুলনা, বাংলাদেশ | ১৫ চৈত্র, ১৪৩০ | ২৯ মার্চ, ২০২৪

Breaking News

  দক্ষিণ আফ্রিকায় সেতু থেকে খাদে পড়ে বাসে আগুন, নিহত ৪৫
  গাজীপুরের কাপাসিয়ায় গরু চোর সন্দেহে গণপিটুনিতে নিহত ২

জীবননগরে ছাদ থেকে পড়ে গৃহবধূর মৃত্যু

জীবননগর প্রতিনিধি

চুয়াডাঙ্গার জীবননগরে ছাদ থেকে পড়ে নিলা ইয়াসমিন (বুলু) নামের এক গৃহবধূর মৃত্যু হয়েছে। নিহতের লাশ স্বামীর বাড়ি থেকে বাবার বাড়িতে নেওয়া হয়েছে।

রোববার বিকালে উপজেলা শহরের কোটপাড়ায় এ ঘটনা ঘটে।

নিহত নিলা ইয়াসমিন বুলু (৩৮) জীবননগর উপজেলার কোটপাড়ার নিজামুল ইসলাম বুদো’র স্ত্রী। তিনি দুই ছেলে সন্তানের জননী ছিলেন।

স্থানীয়রা জানান , দুপুরের পর থেকে জীবননগরে বৃষ্টি শুরু হয়। বৃষ্টি ছেড়ে যাওয়ার পর বিকালে বুলু ছাদে উঠতে গেলে একপর্যায়ে অসাবধানতাবশত পা পিছলে বাড়ির দোতলা ছাদ থেকে নিচে পড়ে গেলে গুরুতর আহত হয়। আহত অবস্থায় তাকে উদ্ধার করে জীবননগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। তিনি শারীরিক ভাবে অসুস্থ থাকায় বেশির ভাগ সময় ঘরের ভিতরে থাকেন। তেমন বাইরে দেখা যায় না।

নিহতের বড় ছেলে নিশান বলেন, আমি ঘরের ভিতরে ছিলাম, আম্মু পাশের রুমে ছিলো কখন বাইরে বের হয়ে জানি না,তবে বাইরে শব্দ হলে ঘর থেকে বের হয়ে দেখি আম্মু সিঁড়ির নিচে পড়ে আছে।তাড়াতাড়ি করে উঠাতে গেলে দেখি সারা শরীর রক্তে ভেসে গিয়েছে,তাকে ডাকলে কোন সাড়া শব্দ পাওয়া না গেলে দ্রুত হাসপাতালে নেওয়ার আগে তার মৃত্যু হয়।

জীবননগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল খালেক বলেন, ছাদ পড়ে গৃহবধূর মৃত্যুর বিষয়টি শুনে ঘটনাস্থল পরিদর্শন করেছি।গৃহবধূর বাবার বাড়ির লোকজন লাশ নিয়ে গিয়েছে।তবে বিষয়টি তদন্ত করা হচ্ছে। তদন্ত শেষে বলতে পারবো আসল ঘটনা কি।




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!