খুলনা, বাংলাদেশ | ৬ বৈশাখ, ১৪৩১ | ১৯ এপ্রিল, ২০২৪

Breaking News

  ঢাকা শিশু হাসপাতালে লাগা আগুন নিয়ন্ত্রণে এনেছে ফায়ার সার্ভিসের পাঁচটি ইউনিট
  রাজধানীর খিলগাঁওয়ে হাত বাঁধা অবস্থায় যুবকের ঝুলন্ত মরদেহ উদ্ধার
  জাতীয় পতাকার নকশাকার, জাসদ নেতা বীর মুক্তিযোদ্ধা শিব নারায়ণ দাস মারা গেছেন

জিলা স্কুল এক্স স্টুডেন্ট ফুটবল চ্যাম্পিয়নশীপে ডি রাপ্টর্স চ্যাম্পিয়ন

ক্রীড়া প্রতিবেদক

খুলনা জিলা স্কুলের সাবেক ছাত্রদের অংশ গ্রহণে জিলা স্কুল এক্স স্টুডেন্ট ফুটবল চ্যাম্পিয়নশীপ সম্পন্ন হয়েছে। প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন হয়েছে ২০২০ ব্যাচের টিম ডি রাপ্টর্স এফসি। গতকাল শুক্রবার জিলা স্কুল মাঠে অনুষ্ঠিত ফাইনালে তারা ২০১৪ ব্যাচের টিম এলিয়েন্সকে টাইব্রেকারে ৩-২ গোলে পরাজিত করে চ্যাম্পিয়ন হয়।

ফাইনাল খেলা শেষে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিজয়ীদের হাতে ট্রফি ও নগর ৮ হাজার টাকা তুলে দেন খুলনা জিলা স্কুল পরিচালনা পর্ষদের সভাপতি ও খুলনা জেলা প্রশাসক মোহাম্মদ হেলাল হোসেন। রানার্স আপ দলকে দেয়া হয় ট্রফি ও নগদ ৬ হাজার টাকা। প্রতিযোগিতায় ম্যান অব দ্যা টূর্নামেন্ট, সেরা গোলরক্ষক, সেরা ডিফেন্ডার ও সর্বোচ্চ গোলদাতা নির্বাচিত হন যথাক্রমে চ্যাম্পিয়ন দলের স্বাধীন, ইমন, রানার্সআপ টিমের প্রান্ত ও রাইজিং সকার স্টার এর মাহিম।

পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন জিলা স্কুলের প্রধান শিক্ষক ফারহানা নাজ। অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন সহকারী শিক্ষক মোল্লা আফরুল ইসলাম, ১৯৬৯ ব্যাচের শিক্ষার্থী সাবেক মেয়র মনিরুজ্জামান মনি, ১৯৭৪ ব্যাচের শিক্ষার্থী ডা: আমিরুল খসরু, ১৯৭৯ ব্যাচের শামীম আহমেদ, ১৯৮০ ব্যাচের রেজাউল কবির দুলাল, ১৯৮২ ব্যাচের মাহিবুর রাজ্জাক, ১৯৮৩ ব্যাচের আল জামাল ভুইয়া, ১৯৯১ ব্যাচের চৌধুরী রায়হান ফরিদ।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন টূর্নামেন্ট কমিটির চেয়ারম্যান তানভীর বারী হামিম। সঞ্চালনা করেন কো-চেয়ারম্যান হাসানুল সাকি। এছাড়াও উপস্থিত ছিলেন কমিটির সদস্য-জহুরুল তানভীর, আব্দুল্লাহ আল সাদাফ, ইমতিয়াজ ইফতি, মাশরুর লাবিব, সাজিদ আদনান, রেদওয়ান তামিম, সিফাত,রাহামসহ প্রমুখ। বৃক্ষ রোপন কর্মসূচীর মাধ্যমে টূর্নামেন্ট এর আনুষ্ঠানিক সমাপনী ঘোষনা করা হয়।




খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!