খুলনা, বাংলাদেশ | ১৫ চৈত্র, ১৪৩০ | ২৯ মার্চ, ২০২৪

Breaking News

  রাজধানীতে সড়ক দুর্ঘটনায় এসবির রিপোর্টার নিহত
  চট্টগ্রামের জুতার কারখানার আগুন নিয়ন্ত্রণে

জামাইয়ের বিরুদ্ধে শ্বশুরের কোটি টাকার মানহানি মামলা

নিজস্ব প্রতিবেদক, যশোর

‘ভুয়া মুক্তিযোদ্ধা’ বলে অকথ্য ভাষায় গালিগালাজ করায় জামাইয়ের বিরুদ্ধে এক কোটি টাকার মানহানি মামলা করেছেন যশোর শহরের বারান্দীপাড়ার বীর মুক্তিযোদ্ধা অবসরপ্রাপ্ত সেনা সদস্য হেলাল উদ্দিন। সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক মঞ্জুরুল ইসলাম অভিযোগের তদন্ত করে পিবিআইকে প্রতিবেদন জমা দেয়ার আদেশ দিয়েছেন।অভিযুক্ত জামাই দেলোয়ার হোসেন ঢাকা খিলগাঁও থানার সিপাহীবাগের ৬৯৮/৪৯ এর বাসিন্দা ও মৃত হাজী তালেব আলীর ছেলে।

মামলায় উল্লেখ করা হয়, বাদীর মেয়ের সাথে ২০০১ সালে আসামির বিয়ে হয়। বর্তমানে তাদের সংসারে এক ছেলে ও এক মেয়ে রয়েছে। বিয়ের কয়েক বছর পর যৌতুকের দাবিতে দেলোয়ার তার স্ত্রীকে শারীরিক ও মানসিক নির্যাতন শুরু করে। একপর্যায়ে ছেলে মেয়েসহ নিজ স্ত্রীকে বাড়ি থেকে বের করে দেয় দেলোয়ার।

এ ঘটনায় যশোরের আদালতে মামলা করলে গত ৩১ আগস্ট ছয় মাসের আগাম জামিন নিতে আত্মসমর্পণ করলে তা মঞ্জুর করেন আদালত। ওই দিন বিকেলে মিমাংসার জন্যে বাদীর ছোট ভাইয়ের বারান্দীপাড়া ঢাকা রোডের রোজা ফার্নিচারে বসলে ভুয়া মুক্তিযোদ্ধাসহ অকথ্য ভাষায় হেলাল উদ্দিনকে গালিগালাজ করেন দেলোয়ার। মামলা তুলে না নিলে পরিবারসহ হত্যার হুমকি দেন তিনি।

এছাড়া, যশোরের অতিরিক্ত পুলিশ সুপার সাইফুল ইসলামের কাছে অভিযোগ করেন বাদী একজন ভুয়া মুক্তিযোদ্ধা। একই সাথে শহরের বিভিন্ন পরিচিত লোকের দোকানে ও সরাসরি মানুষের সামনে বাদীকে ভুয়া মুক্তিযোদ্ধা বলে সম্বোধন করে প্রায় এক কোটি মানহানি করা হয়েছে বলে মামলায় উল্লেখ করা হয়।

 




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!