খুলনা, বাংলাদেশ | ৭ বৈশাখ, ১৪৩১ | ২০ এপ্রিল, ২০২৪

Breaking News

  চলচ্চিত্র শিল্পী সমিতির নতুন সভাপতি মিশা, সাধারণ সম্পাদক ডিপজল

জাতির পিতার সমাধিতে খুকৃবি’র নীল দলের শ্রদ্ধাঞ্জলি

নিজস্ব প্রতিবেদক

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধি সৌধে পুষ্পস্তবক অর্পণ ও শ্রদ্ধাঞ্জলি নিবেদন করেছেন খুলনা কৃষি বিশ্ববিদ্যালয়ের (খুকৃবি) শিক্ষকবৃন্দের সংগঠন নবগঠিত নীল দল।

বিশ্ববিদ্যালয়ের শিক্ষকবৃন্দের সংগঠন নবগঠিত নীল দলের আহ্বায়ক মাইক্রোবায়োলজি অ্যান্ড পাবলিক হেল্থ বিভাগের সহকারী অধ্যাপক ডাঃ মোঃ আশিকুল আলম এবং সদস্য-সচিব ফিজিওলজি বিভাগের সহকারী অধ্যাপক ড. এম এ হান্নান এর নেতৃত্বে আহবায়ক কমিটি বঙ্গবন্ধুর সমাধি সৌধে গতকাল শনিবার পুষ্পস্তবক অর্পণ ও জাতির জনকের প্রতি বিণম্র শ্রদ্ধা নিবেদন করে।

এসময় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ তার পরিবারের সকলের জন্য রুহের মাগফেরাত কামনা,  প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও খুলনা কৃষি বিশ্ববিদ্যালয়ের ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড. মোঃ শহীদুর রহমান খান স্যারের সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে দোয়া করা হয়।

উল্লেখ্য, গত ১৫ অক্টোবর মুক্তিযুদ্ধ ও জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর চেতনা, আদর্শ ও মূল্যবোধে উজ্জীবিত খুলনা কৃষি বিশ্ববিদ্যালয়, খুলনা এর শিক্ষকবৃন্দের সংগঠন নীল দল এর আহবায়ক কমিটি গঠন করা হয়। উক্ত আহবায়ক কমিটিতে মাইক্রোবায়োলজি অ্যান্ড পাবলিক হেল্থ বিভাগের সহকারী অধ্যাপক ডাঃ মোঃ আশিকুল আলমকে আহ্বায়ক এবং ফিজিওলজি বিভাগের সহকারী অধ্যাপক ড. এম এ হান্নান কে সদস্য-সচিব করে তের (১৩) সদস্যের একটি আহ্বায়ক কমিটি ঘোষণা করা হয়।

খুলনা গেজেট/নাফি




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!