খুলনা, বাংলাদেশ | ১১ বৈশাখ, ১৪৩১ | ২৪ এপ্রিল, ২০২৪

Breaking News

  রাঙ্গামাটির সাজেকের উদয়পুর সড়কে ট্রাক খাদে পড়ে ৬ শ্রমিক নিহত
  চাঁদপুরের হবিগঞ্জে ট্রেনে কাটা পড়ে মা ও শিশুর মৃত্যু
  নাটোরের সিংড়া উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি-সম্পাদককে দল থেকে অব্যাহতি

জাতির পিতার জন্মবার্ষিকী অনুষ্ঠান শেষে মাদ্রাসায় হামলা, আহত ৪

মোরেলগঞ্জ প্রতিনিধি

বাগেরহাটের মোরেলগঞ্জের পঞ্চকরনে খারইখালী আহম্মদিয়া দাখিল মাদ্রাসায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মবার্ষিকী অনুষ্ঠানের শেষে অতর্কিত হামলায় সুপার দপ্তরীসহ ৪জন গুরুত্বর আহত হয়েছে। ঘটনাটি ঘটেছে ১৭ মার্চ শুক্রবার বেলা সাড়ে ১১টায়। নিকটস্ত ফাঁড়ি পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

গুরুত্বর আহতরা হলেন, মাদ্রাসা সুপার মো. মফিজুল ইসলাম, দপ্তরী মো. সাদিকুর শিকদার, ফয়সাল শিকদার, ও বাহাদুর শিকদার। আহতদেরকে চিকিৎসার জন্য উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

মাদ্রাসা সুপার মো. মফিজুল ইসলাম জানান, বঙ্গবন্ধুর জন্মবার্ষিকী অনুষ্ঠানের শেষ পর্যায়ে এলাকার বিএনপি নেতা ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মাওলানা আব্দুল খালের ছেলে হাসিব কাজীর নের্তৃত্বে আবুল হাসান কাজীসহ ৩/৪ জন অশ্লীল গালমন্দ করে পূর্ব পরিকল্পিতভাবে হামলা চালায়। এ সময় তার কক্ষে ঢুকে তারা এলোপাতারি মারপিট, চেয়ার টেবিল ভাংচুর চালায় এবং ধারালো অস্ত্র দিয়ে ৪ জনকে কুপিয়ে রক্তাক্ত জখম করে।

তিনি আরও বলেন, বিএনপি নেতা মাওলানা আব্দুল খালের ছেলেরা দীর্ঘদিন ধরে তাকে মাদ্রাসা যেতে বাঁধা সৃষ্টি করে আসছে। এ হামলার পরপরই সুপার থানা পুলিশ ও নির্বাহী কর্মকর্তাকে অবহিত করা হয়েছে।

এ সর্ম্পকে বিএনপি নেতা মাওলানা আব্দুল খালেক বলেন, সুপার তার আপন ভাগ্নে তুচ্ছ একটি ঘটনা ঘটেছে। বিষয়টিকে বড় করে তার বিরুদ্ধে ষড়যন্ত্র করা হচ্ছে।

থানা অফিসার ইনচার্জ মো. সাইদুর রহমান বলেন, মাদ্রাসায় হামলার বিষয়টি শুনে তাৎক্ষনিক ঘটনাস্থলে পুলিশের একটি টিম পাঠানো হয়েছে। আহতদের পক্ষ থেকে অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

খুলনা গেজেট/ এসজেড

 




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!