খুলনা, বাংলাদেশ | ১৫ চৈত্র, ১৪৩০ | ২৯ মার্চ, ২০২৪

Breaking News

  দক্ষিণ আফ্রিকায় সেতু থেকে খাদে পড়ে বাসে আগুন, নিহত ৪৫
  গাজীপুরের কাপাসিয়ায় গরু চোর সন্দেহে গণপিটুনিতে নিহত ২

জলাবন্ধতা নিরসনে খাল খনন ও অবৈধ দখলমুক্ত করা হবে : কেসিসি মেয়র

নিজস্ব প্রতিবেদক

কেসিসি মেয়র তালুকদার আব্দুল খালেক বলেছেন, জলাবদ্ধতা নগরবাসীর একটি বড় সমস্যা। এই সমস্যা নিরসনে গৃহীত পরিকল্পনার অংশ হিসেবে বিভিন্ন পদক্ষেপ নেওয়া হয়েছে। নগর উন্নয়ন কর্মযজ্ঞের পাশাপাশি চলছে জলাবদ্ধতা নিরসনে আধুনিক ড্রেন ও কালভার্ট নির্মাণসহ খাল খনন ও দখলমুক্ত করার কাজ।

কেসিসি মেয়র বুধবার (১ মার্চ) বিকেলে কেসিসি’র ১ ও ৩নং ওয়ার্ড এবং যোগীপোল ইউনিয়নের বিভিন্ন এলাকার পয়ঃনিষ্কাসনের চলমান উন্নয়নমূলক প্রকল্পের ড্রেন নির্মাণ কাজ এবং ওয়ার্ডের বিভিন্ন এলাকা পরিদর্শনকালে এসব কথা বলেন। এ সময় তিনি কুয়েটসহ পার্শ্ববর্তী শিক্ষা প্রতিষ্ঠানগুলো পরিদর্শন করেন।

কুয়েটের ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. মিহির রঞ্জন হালদার, প্রো-ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. সোবহান মিয়া, প্রধান প্রকৌশলী এ বি এম মামুনুর রশিদসহ পার্শ্ববর্তী শিক্ষা প্রতিষ্ঠানের প্রধানগণ উপস্থিত ছিলেন। এর আগে সিটি মেয়র কেসিসি ১ ও ৩নং ওয়ার্ড এবং যোগিপোল ইউনিয়নে পরিদর্শনকালে কেসিসি’র তত্ত্বাবধায়ক প্রকৌশলী মশিউজ্জামান, নির্বাহী প্রকৌশলী সাহাবুল আলম, মাসুদ করিম, এস ও আবু সালেহ পাটোয়ারী, কেসিসি ১নং ওয়ার্ড কাউন্সিলর শেখ আব্দুর রাজ্জাক, ২নং ওয়ার্ড কাউন্সিলর মোঃ সাইফুল ইসলাম, ৭নং ওয়ার্ড কাউন্সিলর মোঃ সুলতান মাহমুদ পিন্টু, যোগিপোল ইউপি চেয়ারম্যান মোঃ সাজ্জাদুর রহমান লিংকনসহ সিটি কর্পোরেশন ও এলজিডির উর্ধতন কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

খুলনা গেজেট/ এসজেড




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!