খুলনা, বাংলাদেশ | ১৫ চৈত্র, ১৪৩০ | ২৯ মার্চ, ২০২৪

Breaking News

  ময়মনসিংহের ত্রিশালে বাসের ধাক্কায় সিএনজিচালিত অটোরিকশার তিন যাত্রী নিহত
  সাবেক সংসদ সদস্য ও সুনামগঞ্জ জেলা বিএনপির সাবেক সভাপতি বীর মুক্তিযোদ্ধা নজির হোসেন মারা গেছেন
  নওগাঁয় বিএসএফের গুলিতে নিহত বাংলাদেশির মরদেহ ফেরত
  যুক্তরাষ্ট্রে পুলিশের গুলিতে বাংলাদেশি তরুণ নিহত

জলমহল নীতিমালার অধিকার প্রতিষ্ঠার দাবিতে মানববন্ধন ও স্মারকলিপি প্রদান

নিজস্ব প্রতিবেদক, সাতক্ষীরা

‘জল যার জলা তার, শেখ হাসিনার অঙ্গীকার’ এই শ্লোগানকে সামনে রেখে কালিগঞ্জে জলমহল নীতিমালা অনুযায়ি প্রকৃত মৎস্যজীবীদের অধিকার নিশ্চিতের দাবিতে মানববন্ধন কর্মসূচি পালন ও স্মারকলিপি প্রদান করা হয়েছে। জাতীয় মৎস্যজীবী সমিতি ও গণ-উন্নয়ন ফেডারেশনের আয়োজনে এবং উত্তরণের অপ্রতিরোধ্য প্রকল্পের সহযোগিতায় সোমবার বেলা ১১টায় উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয়ের সামনে রাস্তার উপর ঘন্টাব্যাপি এই মানববন্ধন কর্মসূচি পলিত হয়।

উপজেলা ভূমি কমিটির সভাপতি শেখ সাইফুল বারী সফুর সভাপতিত্বে অনুষ্ঠিত মানববন্ধনে সংহতি প্রকাশ করে বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান সাঈদ মেহেদী। উপজেলার ক্ষুদ্র জাতীয় মৎস্য জীবি সমিতি উপজেলা শাখার সভাপতি সুকুমার দাশ বাচ্চু‘র পরিচালনায় এসময় আরো বক্তব্য রাখেন মহিলা ভাইস চেয়ারম্যান দিপালী রানী ঘোষ, প্রেসক্লাবের সহ-সভাপতি শেখ আনোয়ার হোসেন, সাতক্ষীরা জেলা জাতীয় মৎস্যজীবি সমবায় সমিতির সভাপতি মোল্লা রফিকুল ইসলাম, উপজেলা কমিটির সভাপতি বীর মুক্তিযোদ্ধা আবুল হোসেন, জাতীয় ক্ষুদ্র মৎস্যজীবী সমিতির উপজেলা শাখার সাধারণ সম্পাদক এম হাফিজুর রহমান শিমুল, উপজেলা ভূমি কমিটির সাধারণ সম্পাদক এড. জাফরুল্লাহ ইব্র্রাহিম, উত্তরণ কালিগঞ্জ অফিসের ম্যানেজার আলমগীর কবির, অপ্রতিরোধ্য প্রকল্পের সহ-সমন্বয়কারী বিলকিস খাতুন প্রমুখ।

মানববন্ধন শেষে কালিগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা খন্দকার রবিউল ইসলামের কাছে জলমহল নীতিমালা ২০০৯ অনুসারে প্রকৃত মৎস্যজীবীদের অধিকার নিশ্চিত করার দাবিতে একটি স্মারকলিপি প্রদান করা হয়।

 

খুলনা গেজেট/এনএম




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!