খুলনা, বাংলাদেশ | ১৫ চৈত্র, ১৪৩০ | ২৯ মার্চ, ২০২৪

Breaking News

  ময়মনসিংহের ত্রিশালে বাসের ধাক্কায় সিএনজিচালিত অটোরিকশার তিন যাত্রী নিহত
  সাবেক সংসদ সদস্য ও সুনামগঞ্জ জেলা বিএনপির সাবেক সভাপতি বীর মুক্তিযোদ্ধা নজির হোসেন মারা গেছেন
  নওগাঁয় বিএসএফের গুলিতে নিহত বাংলাদেশির মরদেহ ফেরত
  যুক্তরাষ্ট্রে পুলিশের গুলিতে বাংলাদেশি তরুণ নিহত

‘জরুরী সেবা খাতে আকষ্মিক ধর্মঘট গ্রহণযোগ্য নয়’

নিজস্ব প্রতিবেদক

জরুরী সেবা খাতে আকষ্মিক ধর্মঘট গ্রহণযোগ্য নয় উল্লেখ করে ধর্মঘট আহবানের পূর্বে নূন্যতম ৪৮ ঘন্টা সময় দেবার বাধ্যবাধকতা রাখার আইন প্রণয়নের দাবি জানিয়েছেন ন্যাশনাল পিপলস পার্টি (এনপিপি)’র সিনিয়র যুগ্ম মহাসচিব মো: জাহিদুর রহমান।

আজ ৭ নভেম্বর খুলনার সোনাডাঙ্গা নবপল্লী কমিউনিটি সেন্টারে ন্যাশনাল পিপলস যুব পার্টি খুলনা জেলা ও মহানগর শাখার নতুন কমিটির পরিচিতি সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এই দাবি জানান।

সম্প্রতি ডিজেলের মূল্যবৃদ্ধিতে আহবান করা পরিবহন ধর্মঘটের ফলে জনজীবনের যে দূর্যোগ তার প্রতি দৃষ্টি আকর্ষণ করে এনপিপি নেতা বলেন, আমরা ডিজেল সহ সকল পণ্যের সাম্প্রতিক মূল্য বৃদ্ধির প্রতিবাদ জানাই এবং যৌক্তিক পর্যায়ে মূল্য নির্ধারনের দাবি জানাই। রাষ্ট্রকেই সকলের অধিকারের রক্ষক হতে হবে দাবি করে জরুরী সেবা খাতে ৪৮ ঘন্টা সময় রেখে ধর্মঘট আহবানের আইন প্রণয়নের আহবান জানানো হয়। সেই সাথে সাম্প্রদায়িক সম্প্রীতি বিনষ্টের চক্রান্তকারীদের চিহ্নিত করা এবং দুর্নীতি ও অব্যবস্থাপনার কারণে দ্রব্যমূল্যের লাগামহীন উর্ধ্বগতি রোধে ব্যবস্থা গ্রহণের দাবি জানানো হয়।

অ্যাডভোকেট মেহেদী ইনছারের পরিচালনায় এবং ন্যাশনাল পিপলস যুব পার্টি খুলনা মহানগর শাখার সভাপতি এস এম মনিরুজ্জামান মনিরের সভাপতিত্বে অনুষ্ঠিত পরিচিতি সভায় আরো বক্তব্য রাখেন ন্যাশনাল পিপলস যুব পার্টির কেন্দ্রীয় সভাপতি ইঞ্জিনিয়ার কে এম শামসুল আলম মিশুক, সাধারন সম্পাদক মো মকবুল হোসেন, মো: তরিকুল ইসলাম, এনপিপি খুলনা জেলা সভাপতি জহিরুদ্দিন আল মামুন, সাধারণ সম্পাদক শেখ মোহাম্মাদ আলী, সাংগঠনিক সম্পাদক শেখ রাসেল তৃপ্তি রায়, লাকি বেগম প্রমুখ। খবর বিজ্ঞপ্তি।

 

খুলনা গেজেট/এএ




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!