খুলনা, বাংলাদেশ | ১৫ চৈত্র, ১৪৩০ | ২৯ মার্চ, ২০২৪

Breaking News

  ময়মনসিংহের ত্রিশালে বাসের ধাক্কায় সিএনজিচালিত অটোরিকশার তিন যাত্রী নিহত
  সাবেক সংসদ সদস্য ও সুনামগঞ্জ জেলা বিএনপির সাবেক সভাপতি বীর মুক্তিযোদ্ধা নজির হোসেন মারা গেছেন
  নওগাঁয় বিএসএফের গুলিতে নিহত বাংলাদেশির মরদেহ ফেরত
  যুক্তরাষ্ট্রে পুলিশের গুলিতে বাংলাদেশি তরুণ নিহত

জন্মভূমি প্রকাশক আসিফ কবীরের খুলনা প্রেসক্লাবের নির্বাহী কমিটির সাফল্য কামনা

নিজস্ব প্রতিবেদক

শহীদ সাংবাদিক হুমায়ূন কবীর বালুর জেষ্ঠ সন্তান, দৈনিক জন্মভূমি ও সান্ধ্য দৈনিক রাজপথের দাবী’র প্রকাশক এবং জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উদযাপন জাতীয় বাস্তবায়ন কমিটির মিডিয়া স্পেশালিষ্ট আসিফ কবীর, খুলনা প্রেসক্লাবের সভাপতি নির্বাচিত হওয়ায় এস এম জাহিদ হোসেনকে শুভেচ্ছা জানিয়েছেন। একইসাথে দায়িত্ব গ্রহণকারী নির্বাহী কমিটির সর্বাঙ্গীন সাফল্য ও মঙ্গল কামনা করেছেন।

তিনি এক বিবৃতিতে বলেন খুলনা প্রেসক্লাব একটি ঐতিহ্যবাহী প্রতিষ্ঠান। মত প্রকাশের জন্য এ সাংবাদিক সংগঠনের একাধিক নেতৃবৃন্দকে প্রাণ পর্যন্ত দিতে হয়েছে। চলমান মুজিববর্ষ ও আসন্ন স্বাধীনতার সুবর্ণ জয়ন্তীতে খুলনা প্রেসক্লাব মুক্তিযুদ্ধের চেতনা সম্প্রসারণে যুগন্বয়ী কর্মসূচী গ্রহণ ও বাস্তবায়ন করবে।

একই বিবৃতিতে তিনি বিদায়ী কমিটির প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন করে বলেন, কিছু ক্ষেত্রে বিগত কমিটির নেতৃবৃন্দ অভূতপূর্ব দৃষ্টান্ত স্থাপন করেছেন। দীর্ঘদিনের অচলায়তন ভেঙ্গে সমতা ও ভারসাম্য আনায়নে প্রশংসনীয় অনেক পদক্ষেপ নিয়েছেন। তাদের যুগান্তকারী উদ্যোগ ও সিদ্ধান্তগুলি মাইলফলক হয়ে থাকবে। তবে এ থেকে পূর্ণাঙ্গ সুফল পেতে যে প্রয়োজনীয় সংস্কার ও ঈষৎ পরিবর্তন আবশ্যক। যা আনায়ন করে নব নির্বাচিত পর্ষদ এর সার্থকতা প্রতিপন্ন করবে বলে বিবৃতিতে আশাবাদ ব্যক্ত করা হয়েছে। সূত্র : প্রেস বিজ্ঞপ্তি।

খুলনা গেজেট/ টি আই




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!