খুলনা, বাংলাদেশ | ৭ বৈশাখ, ১৪৩১ | ২০ এপ্রিল, ২০২৪

Breaking News

  চট্টগ্রামে পটিয়ায় বাস-সিএনজি অটো রিকশা সংঘর্ষে নিহত ২
  রাজশাহীতে ট্রাকচাপায় মোটরসাইকেলের ৩ আরোহী নিহত
  জাতীয় পতাকার নকশাকার, জাসদ নেতা বীর মুক্তিযোদ্ধা শিব নারায়ণ দাস মারা গেছেন

জন্মদিনে বন্ধুদের নিয়ে রাতভর অ্যালকোহল পানে দু’ কিশোরের মৃত্যু, অসুস্থ ১

নিজস্ব প্রতিবেদক, যশোর

জন্মদিনের আনন্দে বন্ধুদের নিয়ে অ্যালকোহল পান করে ‍দু’ কিশোরের মৃত্যু হয়েছে। একই ঘটনায় তাদের অপর বন্ধু গুরুতর অসুস্থ হয়ে যশোর জেনারেল হাসপাতালে ভর্তি রয়েছে। সোমবার রাতে কেশবপুর উপজেলার কালিচরণপুর গ্রামে কিশোর ইন্দ্রজিৎ বাইনের বাড়িতে এ ঘটনাটি ঘটে।

মৃত কিশোররা হলেন, ইন্দ্রজিৎ বাইন ও রনি বিশ্বাস। আহত কিশোর হলেন, কৃষ্ণ রায়। কিশোর যশোর জেনারেল হাসপাতালে ভর্তি রয়েছেন।

উপজেলার সুফলাকাঠি ইউনিয়নের চেয়ারম্যান মঞ্জুর হোসেন জানান, রোববার কালীচরণপুর গ্রামের ইন্দ্রজিতের জন্মদিন ছিল। এদিন সারারাত ওই তিন বন্ধু ইন্দ্রজিতের ঘরে বসে অ্যালকোহল পান করে। এরপর সোমবার রাত ৮টা পর্যন্তও তারা ঘুম থেকে না উঠায় বাড়ির লোকজন ঘরের দরজা ভেঙে ভেতরে ঢুকে তিনজনকে অচেতন অবস্থায় দেখতে পায়।

তাদেরকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে ডাক্তার ইন্দ্রজিতকে মৃত ঘোষণা করে। খবর পেয়ে থানা পুলিশ বাড়িতে গিয়ে তার মরদেহ উদ্ধার করে। গুরুতর অবস্থায় কৃষ্ণকে যশোর জেনারেল হাসপাতাল ও অপর বন্ধু মণিরামপুর উপজেলার সুজাতপুর গ্রামের রনি বিশ্বাসকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। মঙ্গলবার বিকেলে রনি বিশ্বাসও চিকিৎসাধীন অবস্থায় মারা যায় বলে তিনি জানান।

এ বিষয়ে কেশবপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) বোরহান উদ্দিন জানান, জন্মদিনের উৎসব পালন করতে গিয়ে ইন্দ্রজিৎ বাইন অতিরিক্ত অ্যালকোহল পানে করে। এতে তার মৃত্যু হয়। যশোর জেনারেল হাসপাতালে লাশের ময়না তদন্ত হয়েছে। অপর বন্ধু রনি খুলনায় চিকিৎসাধীন ছিলেন, তিনিও মারা গেছেন বলে তিনি শুনেছেন। তবে এ বিষয়ে থানায় কেউ কোন তথ্য জানায়নি।




খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!