খুলনা, বাংলাদেশ | ১৫ চৈত্র, ১৪৩০ | ২৯ মার্চ, ২০২৪

Breaking News

  ময়মনসিংহের ত্রিশালে বাসের ধাক্কায় সিএনজিচালিত অটোরিকশার তিন যাত্রী নিহত
  সাবেক সংসদ সদস্য ও সুনামগঞ্জ জেলা বিএনপির সাবেক সভাপতি বীর মুক্তিযোদ্ধা নজির হোসেন মারা গেছেন
  নওগাঁয় বিএসএফের গুলিতে নিহত বাংলাদেশির মরদেহ ফেরত
  যুক্তরাষ্ট্রে পুলিশের গুলিতে বাংলাদেশি তরুণ নিহত

জনগনের মৌলিক চাহিদা পুরণে গৃহনির্মাণের ব্যবস্থা করেছে সরকার: নারায়ণ চন্দ্র চন্দ 

ফুলতলা প্রতিনিধি

সাবেক মন্ত্রী নারায়ণ চন্দ্র চন্দ এমপি বলেছেন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্ন ছিল ক্ষুধা ও দারিদ্রমুক্ত সমাজ বিনির্মান এবং জনগনের মৌলিক চাহিদা পুরণ করা। তারই অংশ হিসাবে বঙ্গবন্ধুর তনয়া প্রধানমন্ত্রী শেখ হাসিনা মুজিব শতবর্ষ উপলক্ষে দেশের সকল ভূমিহীন ও গৃহহীনদের জন্য গৃহনির্মানের ব্যবস্থা করেছেন।

বুধবার দুপুরে ফুলতলার উত্তরডিহি মৌজায় ৯ গৃহহীনদের জন্য নির্মানাধীন গৃহ পরিদর্শনকালে তিনি এ কথা বলেন। এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব শেখ আকরাম হোসেন, ইউএনও সাদিয়া আফরিন, সহকারী কমিশনার (ভূমি) রুলী বিশ্বাস, ওসি মোঃ মাহাতাব উদ্দিন, উপজেলা কৃষি কর্মকর্তা মোঃ ইনসাদ ইবনে আমিন, মৎস্য কর্মকর্তা রনজিত কুমার, অধ্যক্ষ মোঃ মিজানুর রহমান, সমাজসেবা কর্মকর্তা শাহীন আলম, বিআরডিবি কর্মকর্তা মোঃ আফরুজ্জামান, সহকারী অধ্যাপক মোঃ নেছার উদ্দিন, আওয়ামীলীগ নেতা মোঃ আসলাম খান, মৃনাল হাজরা, প্রেসক্লাব ফুলতলা সভাপতি তাপস কুমার বিশ্বাস, উপজেলা প্রেসক্লাব সভাপতি শামসুল আলম খোকন, সিনিয়র সাংবাদিক শেখ মনিরুজ্জামান প্রমুখ।

উপজেলার উত্তরডিহি মৌজার খাস খতিয়ানের এসএ ৩৬৪নং দাগে ১৯ শতাংশ জমিতে ভূমিহীন ও গৃহহীন ৯ পরিবারের জন্য গৃহ নির্মান করা হয়। এ পর্যায়ে গৃহহীন তাসলিমা বেগম, আবু বক্কার মিনা, আব্দুল্লাহ আল মামুন, আঃ জব্বার ফারাজি, মোঃ রবিউল ইসলাম, সেকেন্দার, মিলি বেগম, শোভা রানী কর ও মোঃ শাহ আলম শেখ এর জন্য গৃহ বরাদ্দ হয়।

এর আগে ফুলতলার তাজপুর গ্রামে সন্ত্রাসীদের গুলিতে নিহত মোল্যা হেমায়েত হোসেন লিপুর বাড়িতে গিয়ে পরিবারের সদস্যদের খোজ খবর নেন ও মতবিনিময় করেন। এ সময় নিহতের লিপুর বৃদ্ধ মা দোলেনা বেগম, স্ত্রী হিরা বেগম, কন্যা মিথিলা, পুত্র রায়হান, রোহান ও জিসান এবং বড় ভাই মোল্যা হেমায়েত হোসেন লিটু  উপস্থিত ছিলেন। এমপি অবিলম্বে হত্যাকারীদের গ্রেফতার করে আইনের আওতায় আনার জন্য প্রশাসনের প্রতি নির্দেশ প্রদান করেন।

খুলনা গেজেট/এ হোসেন




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!