খুলনা, বাংলাদেশ | ১৪ চৈত্র, ১৪৩০ | ২৮ মার্চ, ২০২৪

Breaking News

  ময়মনসিংহের ত্রিশালে বাসের ধাক্কায় সিএনজিচালিত অটোরিকশার তিন যাত্রী নিহত
  সাবেক সংসদ সদস্য ও সুনামগঞ্জ জেলা বিএনপির সাবেক সভাপতি বীর মুক্তিযোদ্ধা নজির হোসেন মারা গেছেন
  নওগাঁয় বিএসএফের গুলিতে নিহত বাংলাদেশির মরদেহ ফেরত
  যুক্তরাষ্ট্রে পুলিশের গুলিতে বাংলাদেশি তরুণ নিহত

জনগণই আওয়ামী লীগের মূল শক্তি : যশোরে স্বরাষ্ট্রমন্ত্রী

নিজস্ব প্রতিবেদক, যশোর

যশোরে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল এমপি বলেছেন, রাজনৈতিক মাঠ সব দলের জন্য খোলা রয়েছে। এ কারণে দেশের সবস্থানে সব দলই সভা সমাবেশ করতে পারছে। আওয়ামী লীগ ষড়যন্ত্রের মাধ্যমে ক্ষমতায় যেতে বিশ্বাসী দল নয়। পেশিশক্তি ও বন্দুকের নলের মাধ্যমে ক্ষমতায় যেতে বিশ্বাসী না আওয়ামী লীগ। জনগণই আওয়ামী লীগের মূল শক্তি। জনগনের ভোট-ব্যালটের মাধ্যমে আবারও আওয়ামী লীগ ক্ষমতায় যাবে বলে তিনি দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন।

শনিবার দুপুর আড়াইটায় যশোর পুলিশ সুপারের নবনির্মিত ভবন উদ্বোধনকালে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, বর্তমান সরকার যেভাবে সন্ত্রাসী কার্যক্রমকে দমন বা নিয়ন্ত্রণ করছে তা বিশ্বব্যাপী প্রশংসিত। আইনশৃঙ্খলা বাহিনী ও কমিউনিটি পুলিশের সদস্যদের সমন্বয়ে আমরা সন্ত্রাস ও জঙ্গিবাদ সফলভাবে দমন করেছি।

স্বরাষ্ট্রমন্ত্রী আরও বলেন, পুলিশকে জনগণের বাহিনীতে পরিণত করেছে বর্তমান সরকার। দেশের থানাগুলোকে পর্যায়ক্রমে আধুনিকায়ন করা হচ্ছে। পুলিশের দক্ষতা বৃদ্ধিতে প্রযুক্তিগত বিভিন্ন সুবিধা সংযুক্ত করা হয়েছে।

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন, স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় প্রতিমন্ত্রী স্বপন ভট্টাচার্য্য এমপি, স্বরাষ্ট্র মন্ত্রণালয় সম্পকিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি বেনজীর আহমেদ এমপি, জননিরাপত্তা বিভাগের সিনিয়র সচিব আমিনুল ইসলাম খান, খুলনা রেঞ্জের ডিআইজি মঈনুল হক প্রমুখ।

স্বাগত বক্তব্য রাখেন যশোরের পুলিশ সুপার প্রলয় কুমার জোয়ার্দার। উপস্থিত ছিলেন যশোর-২ আসনের সংসদ সদস্য মেজর জেনারেল (অবঃ) ডা. নাসির উদ্দিন, এমপি কাজী নাবিল আহমেদ, এমপি শাহীন চাকলাদার, জননিরাপত্তা বিভাগের সচিব আব্দুল্লাহ আল মাসুদ চৌধুরি, ইমিগ্রেশন ও পাসপোর্ট অধিদপ্তরের মহাপরিচালক মেজর মোহাম্মদ নূরুল আনোয়ার, জেলা প্রশাসক তমিজুল ইসলাম খান ও যশোর জেলা আওয়ামী লীগের সভাপতি শহিদুল ইসলাম মিলন।

শহরের কেন্দ্রীয় শহিদ মিনার এলাকায় ৪ তলা বিশিষ্ট আধুনিক পুলিশ সুপারের কার্যালয় ভবন নির্মাণ করা হয়েছে ৮ কোটি ৩০ লাখ টাকা ব্যয়ে।

উল্লেখ্য, স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল এমপি এদিন বিকালে দেশের সর্ববৃহৎ স্থলবন্দর বেনাপোলে দেশের প্রথম ই-গেইট (ইলেকট্রনিক ফটক) সেবা কার্যক্রমের উদ্বোধন করবেন। এদিকে স্বরাষ্ট্রমন্ত্রীর যশোর ও বেনাপোলে আগমন উপলক্ষে সড়কের বিভিন্ন স্থানে টানানো হয়েছে বিলবোর্ডসহ সরকারের উন্নয়নের নানা দৃশ্য।

খুলনা গেজেট/ এসজেড

 




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!