খুলনা, বাংলাদেশ | ৬ বৈশাখ, ১৪৩১ | ১৯ এপ্রিল, ২০২৪

Breaking News

  ঢাকা শিশু হাসপাতালে লাগা আগুন নিয়ন্ত্রণে এনেছে ফায়ার সার্ভিসের পাঁচটি ইউনিট
  রাজধানীর খিলগাঁওয়ে হাত বাঁধা অবস্থায় যুবকের ঝুলন্ত মরদেহ উদ্ধার
  জাতীয় পতাকার নকশাকার, জাসদ নেতা বীর মুক্তিযোদ্ধা শিব নারায়ণ দাস মারা গেছেন

ছাত্ররা জেগে উঠলে এই সরকারের পতন নিশ্চিত হবে : দুদু (ভিডিও)

নিজস্ব প্রতিবেদক

বিএনপি’র ভাইস চেয়ারম্যান শামসুজ্জামান দুদু বলেছেন, ১৪ দলীয় সরকার দেশকে তছনছ করে দিয়েছে। ছাত্রদের আশার আলো ফুটাতে হবে। ছাত্ররা জেগে উঠলে এই সরকারের পতন নিশ্চিত হবে।

মঙ্গলবার (৩ জানুয়ারি) বিকেলে খুলনা প্রেসক্লাবের ব্যাংকুয়েট হলে অনুষ্ঠিত ছাত্র সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন। ছাত্রদলের ৪৪ তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে সংগঠনের খুলনা জেলা ও মহানগর শাখা এই সমাবেশের আয়োজন করে।

তিনি বলেন, প্রধানমন্ত্রী বলেছে ভোট চোরদের মানুষ পছন্দ করে না। দুর্নীতিবাজদের মানুষ পছন্দ করে না। তাহলে আপনি কেন ক্ষমতায় আছেন?

শামসুজ্জামান দুদু বলেন, সরকার বলছে তত্ত্বাবধায়ক সরকার জাদুঘরে রেখেছে। এটা কি মগের মুল্লুক? সময় থাকতে যদি পদত্যাগ না করেন, তাহলে যে গণআন্দোলন তৈরি হবে, সেই আন্দোলনের মধ্য দিয়ে এ দেশে গণমানুষের রাজত্ব তৈরি হবে।

খুলনা মহানগর ছাত্রদলের আহবায়ক ইসতিয়াক আহমেদ ইস্তির সভাপতিত্বে অনুষ্ঠিত ছাত্র সমাবেশে বক্তব্য রাখেন কেন্দ্রীয় ছাত্রদলের সাবেক সভাপতি ও বিএনপির জাতীয় নির্বাহী কমিটির তথ্য সম্পাদক আজিজুল বারী হেলাল, মহানগর বিএনপির আহবায়ক এড. শফিকুল আলম মনা, জেলা বিএনপির আহবায়ক আমীর এজাজ খান, মহানগর বিএনপির সদস্য সচিব শফিকুল আলম মনা, জেলা বিএনপির সদস্য সচিব মনিরুল হাসান বাপ্পি, খুলনা জেলা ছাত্রদলের সভাপতি আব্দুল মান্নান মিস্ত্রি।

সভা পরিচালনা করেন মহানগর ছাত্রদলের সদস্য সচিব তাজিম বিশ্বাস ও জেলা ছাত্রদলের সাধারন সম্পাদক গোলাম মোস্তফা তুহিন।

খুলনা গেজেট/ এসজেড/এমএম




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!